মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শাহরুখের ব্যবহারে আপ্লুত কলাকুশলীরা

আপডেট : ২২ জুন ২০২২, ১৮:৩৬

শাহরুখ খানকে বলা হয় বলিউড বাদশাহ। নিমিষেই নাকি তিনি মন জিতে নেন। এত দিন তারাও শুনেছিলেন এ কথা। এবার হাতেনাতে নিজেরাও প্রমাণ পেলেন একটি বিজ্ঞাপন ছবির কলাকুশলীরা। বলিউডের ‘বাদশাহ’র মিষ্টি ব্যবহারের ঘোর যেন কাটতে চাইছে না তাদের!

মুম্বাই সংবাদমাধ্যমের খবর, রাতভর শুটিং করছিলেন শাহরুখ। পরদিন সকালে ফের বিজ্ঞাপন ছবির শুটিং। সেটে পৌঁছতে সামান্য দেরি হয়ে যায় অভিনেতার। কলাকুশলীরা এতে অভ্যস্ত। বড় বড় অভিনেতারা তো এমন করেই থাকেন, এমনটাই হয়তো ভেবেছিলেন চিত্রগ্রাহক লরেন্স ডিকুনহা। বরং তার পরে যা ঘটল, তার জন্যই প্রস্তুত ছিলেন না তিনি।

লরেন্স জানান, সেটে পৌঁছে দেরির জন্য সকলের কাছেই ক্ষমা চেয়ে নেন শাহরুখ। চিত্রগ্রাহকের জানান, ‘শাহরুখের সঙ্গে এই প্রথম শুট করলাম। এত বড় মাপের একজন অভিনেতা, এত বিখ্যাত মানুষ। তবু কী মিষ্টি ব্যবহার! দেরি করে আসার জন্য কলাকুশলীদের প্রত্যেকের কাছে যে ভাবে ক্ষমা চাইলেন। আর আমরা তাতেই মুগ্ধ।’

লরেন্স জানান, প্রত্যেক কলাকুশলীকে তার নামে ডেকে, যোগ্য সম্মান দিয়ে কথা বলছিলেন কিং খান। সবার সঙ্গে হাসি, ঠাট্টা, মজা। শুটিং শেষে সকলের সঙ্গে ছবিও তোলেন। বি-টাউনের ‘বাদশাহ’ হয়েও তাদের সঙ্গে এমন সহজ ভাবে মিশে যাওয়ায় আপ্লুত সেটের প্রত্যেকে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

সেন্সর পেলো সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

চলে গেলেন হলিউডের কিংবদন্তি শিল্পী অলিভিয়া

বিবাদে জড়ালেন তাপসী পন্নু

তাড়িয়ে দিতে চাওয়া স্কুল থেকেই সৌরভ পাচ্ছেন সংবর্ধনা!

এ সম্পর্কিত আরও পড়ুন

অভিনেতার আত্মহত্যার চেষ্টা!

এক নাটকে তিন তারকা ক্রিকেটার!

‘আপনারা এত নির্দয় কেন?’

অভাবের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন আমির খান