বুধবার, ১৭ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রাজবাড়ীতে গোপনাঙ্গ কাটা যুবকের লাশ উদ্ধার

আপডেট : ২৬ জুন ২০২২, ১৭:৪৬

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ছনের ডাঙ্গা কানাবিল মাঠের পাটক্ষেত থেকে গোপনাঙ্গ কাটা অবস্থায় মো. আজিম মোল্লা বাদল (১৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। 

রবিবার (২৬ জুন) সকালে উপজেলার নবাবপুর ইউনিয়নের বড় হিজলী গ্রামের ছনেরডাঙ্গী কানাবিল মাঠ থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার, পাংশা সার্কেল ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা গেছে, উদ্ধারকৃত নিহত আজিম মোল্লা বড়‌ হিজ‌লীর গ‌রিয়াপাড়া গ্রামের বাহরায়েন প্রাবাসী মো. হুমায়ুন মোল্লার ছে‌লে ও সে রাজমিস্ত্রি কাজ করতো। চার বছর আগে সে এলাকার বড় হিজলী আলিম মাদ্রসায় লেখাপড়া করতো। 

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সকালে সাড়ে ৭টার দিকে স্থানীয় মো. জাহিদ খান ওই পাটক্ষেতের পাশে ঘাস কাটতে গিয়ে লাশটি দেখে চিৎকার দেয়। এ সময় লাশটি দেখতে পেয়ে তিনি বাড়ির ও আশপাশের লোকজনের খবর দেন। লাশটির মাথায় আঘাতের কোপের চিহ্ন ও গোপনাঙ্গ কেটে নেওয়া হয়েছে। 

নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান মো. বাদশা আলমগীর ব‌লেন, বড় হিজ‌লি গ্রাা‌মের পাশে পাট‌ক্ষেতে বাদল মোল্লার লাশ পড়ে থাক‌তে দে‌খে স্থানীয় লোকজন বালিয়াকান্দি থানা পুলিশ ও তা‌কে খবর দেয়। ঘটনাস্থল থে‌কে ওই ছে‌লে‌টির বাড়ি প্রায় দেড় কিলোমিটার দূরে। লাশের শরীরে ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। এছাড়া তার লিঙ্গও কর্তন ক‌রে নিয়েছেন ওই দুর্বৃত্তরা।

বালিয়াকান্দি থানার এসআই মো. রাজিবুল ইসলাম রাজিব জানান, এ ঘটনার সংবাদ পেয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাউদ্দিন, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন।  

বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ ঊর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করেছেন। যুবকের লাশ উদ্ধার ও এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে আইনি প্রক্রিয়া চলমান আছে।

ইত্তেফাক/এমএএম