রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বেগমগঞ্জে চাঞ্চল্যকর শিশু তাসফিয়া হত্যা মামলার আসামি মইফুল গ্রেফতার

আপডেট : ৩০ জুন ২০২২, ০০:০০

বহুল আলোচিত ও চাঞ্চল্যকর নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজিপুরে বাবার কোলে থাকা তিন বছরের শিশু জান্নাতুল ফেরদাউস তাসফিয়াকে গুলি করে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার  আসামি মইফুল ইসলামকে (২৯)  গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ। আজ বুধবার সকাল ৯টার দিকে হাজিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। নোয়াখালী জেলার পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত মইফুল ইসলাম উপজেলা দূর্গাপুর ইউনিয়নের লক্ষীনারায়নপুর  গ্রামের  তোফায়েল আহমদের ছেলে।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, জেলা ডিবির পুলিশ পরিদর্শক মো: সবজেল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল সাড়াশি অভিযান পরিচালনা করে  শিশু তাসফিয়া হত্যা মামলার  আসামি সন্ত্রাসী মইফুলকে গ্রেফতার করে । হত্যাকান্ডের পর  নিহতের স্বজনেরা হত্যাকাণ্ডে জড়িত মইফুলসহ  সন্ত্রাসীদের ফাঁসি চেয়ে মানববন্ধন করে।  গ্রেফতাকৃত আসামিদের জবানবন্দিতে মইফুলের নামও প্রকাশ পেয়েছে। এ হত্যা মামলার আসামি ছাড়াও  গ্রেফতারকৃত মইফুলের  বিরুদ্ধে আদালতে আরো একটি মামলা বিচারাধীন রয়েছে। আজ দুপুরে আসামিকে আদালতে সোপর্দ করা হয়।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল বিকালে বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মালেকার বাপের দোকান এলাকায় বাবার কোলে থাকা তিন বছর বয়সী শিশু তাসফিয়া ওরফে জান্নাত সন্ত্রাসীদের গুলিতে নিহত হয় এবং শিশুটির বাবা আবু জাহেরও (৩৭) গুলিবিদ্ধ হন। এ ঘটনার একদিন পর নিহত শিশুর খালু হুমায়ুন কবির বাদী হয়ে সন্ত্রাসী রিমনকে প্রধান আসামি করে ১২ জনকে এজহারভূক্ত ও আরো ৪-৫জন অজ্ঞাতকে আসামি করে বেগমগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে থানা পুলিশ অভিযান চালিয়ে ৪ জন এবং প্রধান আসামিসহ আরও ৫ জনকে র‌্যাব গ্রেফতার করে। এ নিয়ে মামলায় এ পর্যন্ত ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

প্রশংসায় ভাসছেন মেট্রোরেলের প্রথম নারী চালক আফিজা

সুবর্ণচরে বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন, গ্রেফতার ২

অস্ত্র মামলায় জামিনের পর ফের পাইপগানসহ গ্রেফতার

চাটখিলে ইউপি চেয়ারম্যানের বাড়ির সামনে বোমা বিস্ফোরণ

এ সম্পর্কিত আরও পড়ুন

সুবর্ণচরে তরমুজ চাষে লাভবান কৃষক, বাড়ছে আবাদ 

অত্যাচার সহ্য করতে না পেরে সন্তানকে পুলিশে দিলেন মা

দলীয় কোন্দলেই হাসিব খুন: পুলিশ সুপার

ছাত্রলীগ নেতা হত্যা: প্রধান আসামি অস্ত্রসহ গ্রেফতার