বুধবার, ১৭ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ঈদ পোশাক এনেছে ‘র নেশন’   

আপডেট : ০৩ জুলাই ২০২২, ১৯:২১

র-নেশন নারী ও পুরুষদের জন্য একটি প্রিমিয়াম-ক্লদিং ব্র্যান্ড ‘মেইড ফর য়্যু’ প্রতিশ্রুতি নিয়ে ২০১৬ থেকে যাত্রা শুরু করে। শুরুতে শুধুমাত্র ছেলেদের জন্য পোশাক তৈরিতে সীমাবদ্ধ থাকলেও পরবর্তীতে ইউনিক ডিজাইন এবং প্রিমিয়াম প্রোডাক্ট কোয়ালিটির জন্য ক্রেতাদের চাহিদার ভিত্তিতে ২০২১ হতে মেয়েদের জন্য ‘র নেশন পিংক’ কালেকশনের যাত্রা শুরু হয়। 

মেয়েদের কুর্তি, টু-পিস, টপস এবং কাফতানে আছে কাপড় ও রঙে বৈচিত্র্য

র-নেশন এর বর্তমানে ঢাকায় ৫টি ও চট্টগ্রামে ১টি সহ মোট ৬টি আউটলেট আছে। এ ছাড়াও র-নেশনের রয়েছে নিজস্ব এ্যাপ, যা গুগল থেকে সহজেই ডাউনলোড করে কেনাকাটা করা সম্ভব। 

ইউনিক ডিজাইন এবং প্রিমিয়াম প্রোডাক্ট কোয়ালিটির ভিত্তিতে ২০২১ হতে মেয়েদের জন্য ‘র নেশন পিংক’ কালেকশনের যাত্রা শুরু হয়

এবার ঈদ উৎসবে ক্রেতাদের পছন্দের দিকে খেয়াল রেখে বানানো হয়েছে ভিন্ন ধরনের প্যাটার্নে মেয়েদের কুর্তি, টু-পিস, টপস এবং কাফতান। হাতের ডিজাইনে আনা হয়েছে ফ্লেয়ারড এবং ড্রেস রাখা হয়েছে স্ট্রেইট ফিট। ছেলেদের জন্য পাঞ্জাবি স্লিম ফিট এবং রেগুলার ফিট। এ ছাড়াও সময়টা গরম হওয়ায় কাপড় ও রঙে থাকছে বৈচিত্র্য। ছেলেদের জন্য আছে শার্ট, টি-শার্ট, পলো শার্ট ইত্যাদি।

এবারের ঈদ উৎসবে ছেলেদের জন্য আছে পাঞ্জাবি স্লিম ফিট এবং রেগুলার ফিট, শার্ট, টি-শার্ট, পলো শার্ট

উল্লেখ্য, র-নেশনের মাদার কোম্পানি ইসলাম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিঃ বিখ্যাত আন্তর্জাতিক পোশাক ব্র্যান্ডগুলোর জন্য ৩৭ বছরেরও বেশি সময় ধরে পোশাক রপ্তানির অভিজ্ঞতা থেকেই র-নেশন পোশাকের গুণগত মানা নিশ্চিত করে। ঈদ পোশাক নিয়ে আরও জানতে চোখ রাখতে পারেন র-নেশনের ফেসবুক পেইজ rawnationfashion এবং www.rawnation.net এই ওয়েবসাইটে। 

 

 

ইত্তেফাক/আরএম

এ সম্পর্কিত আরও পড়ুন