শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ট্রেন্ডজের ঈদ পোশাকে উৎসবমুখরতা  

আপডেট : ০৬ জুলাই ২০২২, ১৫:২৯

বর্ষার বৃষ্টিভেজা আবহাওয়াতে ঈদ আনন্দকে আরও বাড়িয়ে দিতে পোশাকে চমক রেখেছে ট্রেন্ডজ। সময়োপযোগী বর্ণময় কাপড়ে আধুনিক কাটছাঁটে সামার ফ্যাশনে এই ঈদে ট্রেন্ডজ নিয়ে এনেছে ট্রেন্ডি পোশাকের দারুণ সব কালেকশন। 

ঈদের সময়টাতে বৃষ্টি-রোদ থাকার সম্ভাবনায় ট্রেন্ডজের কাপড় ও রঙে থাকছে বৈচিত্র্যতা, যোগ হয়েছে ডিজাইন ও প্যাটার্নে আভিজাত্য। ফরমাল, ক্যাজুয়াল থেকে শুরু করে এথনিক, ট্র্যাডিশনাল ও ফিউশন—সব ধরনের আউট ওয়্যারে এমনটা প্রাধান্য পেয়েছে। 

ঈদের সময়টাতে বৃষ্টি-রোদ থাকার সম্ভাবনায় ট্রেন্ডজের কাপড় ও রঙে থাকছে বৈচিত্র্যতা, যোগ হয়েছে ডিজাইন ও প্যাটার্নে আভিজাত্য

এবারের ঈদ আয়োজনে মেয়েদের ট্রেন্ডি পোশাকের সমাহারে উজ্জ্বল রঙের পাশাপাশি আছে প্যাটার্ন ও ভিন্নধর্মী কাটের দারুণ সব কালেকশন। কুর্তি, থ্রি-পিস, ওয়েস্টার্ন, এথনিক কালেকশনে পাওয়া যাবে টপস, টি-শার্ট এবং অন্যান্য পোশাক। কটন, মিক্স কটন, সিল্ক, সামু সিল্ক দিয়ে তৈরি পোশাকগুলো ফ্যাশানেবল, আরামদায়ক ও ট্রেন্ডি। এই পোশাকগুলোয় ছিমছাম নকশার পাশাপশি আছে গর্জিয়াস কাজ। 

বর্ষার বৃষ্টিভেজা আবহাওয়াতে ঈদ আনন্দকে আরও বাড়িয়ে দিতে পোশাকে চমক রেখেছে ট্রেন্ডজ

ছেলেদের পোশাকের মধ্যে থাকছে এক্সিকিউটিভ শার্ট, প্রিমিয়াম শার্ট, ক্যাজুয়াল শার্ট, পোলো শার্ট, টি-শার্টসহ আরও অনেক কিছু। তাছাড়া প্যান্টের মধ্যে থাকছে টুইল প্যান্ট, ডেনিম প্যান্ট এবং কর্ড প্যান্ট। বাংলাদেশে ট্রেন্ডজ একমাত্র ব্র্যান্ড যারা নিয়ে এসেছে মিশরের গিজা কটন। এবারের পাঞ্জাবি-পায়জামা, কাবলি ও কটি কালেকশনে আছে নতুনত্ব। আরামদায়ক কটন, মিক্সড কটন, সিল্ক, ভিসকস অথবা প্রিন্টেড কাপড়ের ওপর আকর্ষণীয় ডিজাইন সঙ্গে থাকছে হালকা থেকে জমকালো কাজ। আরও জানতে চোখ রাখতে পারেন ট্রেন্ডজের ফেসবুক ও www.trendzbd.com এই ওয়েবসাইটে।  



 

ইত্তেফাক/আরএম

এ সম্পর্কিত আরও পড়ুন