শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

উচ্ছ্বাসে-উৎসবে বিশ্বরঙে ঈদ আয়োজন

আপডেট : ০৮ জুলাই ২০২২, ০১:১৪

ত্যাগের মহিমায় আসছে ঈদুল আযহা। ঈদকে ঘিরে বেশ আগে থেকেই শুরু হয় ঈদ উদযাপনের সব পরিকল্পনা। সে ক্ষেত্রে ঈদের পোশাক কিনতে হয় সবার আগে এবং পোশাক হতে হয় অন্য রকম। উৎসব পার্বন উদযাপনে বিশ্বরঙ সবসময়ই অগ্রপথিক। তাই উৎসব পাবর্নে নতুন ট্রেন্ড নিয়ে কাজ করা বিশ্বরঙে স্বভাবসিদ্ধতা সুদীর্ঘ ২৭ বছর ধরে। 

রঙের ব্যাবহারে কন্ট্রাস্ট কালারের এর পাশাপাশি অফহোয়াইট, সাদা, লাল, মেরুন, রয়েল ব্ল, গ্রীন, গোল্ডেনসহ সব রঙেরই পরিমিতবোধ আছে পোশাকগুলোতে

এবারের ঈদে বিশ্বরঙ নিয়ে এসেছে নতুন নতুন সব ট্রেন্ডি ডিজাইন আর প্যাটার্নের ভিন্নতা। বিভিন্ন নকশার পাশাপাশি মোটিফ হিসেবে প্রজাপতির ডানা, কাপড়ের ফুল, টুনটুনি পাখি, এমন আরও অনেক কিছু ব্যবহার করা হয়েছে পোশাকগুলোতে। কাপড়ের ক্ষেত্রে বিশেষ ভাবনায় থাকছে গরম আবহাওয়ার বিষয়টি। আবহাওয়ার কথা মাথায় রেখে আরামের জন্য মনোযোগ দেওয়া হয়েছে সুতি কাপড়ে। পাশাপাশি পোশাকগুলোতে ব্যবহার করা হয়েছে ধুপিয়ান সিল্ক, জয় সিল্ক, তসর সিল্ক, সফট সিল্ক, কাতান, ছাড়াও বিভিন্ন রকম অর্নামেন্টেড কাপড়। 

এবারের ঈদে বিশ্বরঙ নিয়ে এসেছে নতুন নতুন সব ট্রেন্ডি ডিজাইন আর প্যাটার্নের ভিন্নতা

রঙের ব্যাবহারে কন্ট্রাস্ট কালারের এর পাশাপাশি অফহোয়াইট, সাদা, লাল, মেরুন, রয়েল ব্ল, গ্রীন, গোল্ডেনসহ সব রঙেরই পরিমিতবোধ আছে পোশাকগুলোতে। কাজের মাধ্যম হিসাবে প্রিন্টেই অনেক রকম কাজের সঙ্গে থাকছে এম্ব্রডারি, জারদৌসী, কারচুপি, কাটওর্য়াক, স্ক্রিন প্রিন্টসহ মিশ্র মাধ্যমের নিজস্ব বিভিন্ন কৌশল।  ঢাকা ও ঢাকার বাইরে বিশ্বরঙের সব স্টোরে পাওয়া যাচ্ছে উচ্ছ্বাসে-উৎসবে বিশ্বরঙের ঈদ পোশাকের এ আয়োজন। আরও জানতে চোখ রাখতে পারেন BishwoRang ফেসবুক পেইজ ও  www.bishworang.website এই ওয়েবসাইটে।  

 

 

 

ইত্তেফাক/আরএম

এ সম্পর্কিত আরও পড়ুন