শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রাজশাহীতে নিখোঁজের ১ দিন পর নদী থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

আপডেট : ২৪ জুলাই ২০২২, ১৭:৪৮

রাজশাহীর তাহেরপুরের বারনই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ রূপ কুমার হালদারের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (২৪ জুলাই) সকাল ৮টায় রাজশাহী সদর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল নদীর তলদেশ থেকে উদ্ধার করে। গত শনিবার জেলার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার বারনই নদীতে নিখোঁজ হন তিনি।

নিহত রূপ কুমার রাজশাহীর বাগমারার উপজেলার তাহেরপুর পৌরসভার হরিপালা জেলেপড়া গ্রামের মৃত নিয়ন হালদারের ছেলে। তিনি পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন। শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে বারনই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন। এরপর জাল নামিয়ে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তর থেকে যাওয়া চার সদস্যের ডুবুরি দলের টিম লিডার সাব অফিসার নুরুন্নবী জানান, তারা শনিবার রাতে ওই ব্যক্তির ডুবে যাওয়ার খবর পান। এরপর রবিবার ভোর ৫টায় তারা বাগমারা উদ্দেশ্যে রওনা দেন। ভোর সাড়ে ৬টা থেকে সকাল ৮টা পর্যন্ত তারা বরনই নদীতে তল্লাশি চালান। ডুবুরি দল প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে নদীর তলদেশ থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করেন।

ডুবুরি দল রূপ কুমারের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। সুরতহাল প্রতিবেদন শেষে পুলিশ নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, এ ব্যাপারে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তার লাশ সৎকারের জন্য পরিবারকে অনুমতি দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে।

ইত্তেফাক/এমএএম