বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জনগণকে সঙ্গে নিয়ে সরকারকে ক্ষমতা থেকে নামানো হবে: দুলু 

আপডেট : ২৭ জুলাই ২০২২, ১৪:২৬

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদান দুলু বলেছেন, ‘জনগণকে সঙ্গে নিয়ে এ সরকারকে ক্ষমতা থেকে নামানো হবে। আজ দেশে তেল নেই, বিদ্যৎ নেই, চারদিকে শুধু নাই নাই। আওয়ামী লীগ সরকার বিদেশে টাকা পাচারের ফলেই আজকে ডলারের দাম দ্বিগুণেরও বেশি বেড়ে গেছে।’

বুধবার (২৭ জুলাই) বেলা ১১টার দিকে নাটোর শহরের আলাইপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে গুরুদাসপুর পৌর বিএনপির দ্বি-বার্ষিত কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুলু বলেন, ‘বিএনপি ক্ষমতায় থাকাকালীন ডলারের দাম ছিল ৬০ টাকা এখন তা বেড়ে হয়েছে ১১২ টাকা।’ বিদেশে টাকা পাচারের ফলেই এই মুদ্রাস্ফীতি দেখা দিয়েছে বলে তিনি মন্তব্য করেন।

গুরুদাসপুর পৌর বিএনপির আহ্বায়ক ও সাবেক মেয়র মশিউর রহমান বাবলুর সভাপতিত্বে এবং সদস্য সচিব মোহাম্মদ সুফি সাঈদের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যোগ দেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু। 

সম্মেলন উদ্বোধন করেন জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব মো. রহিম নেওয়াজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু।

ইত্তেফাক/মাহি