বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বোরহানউদ্দিনে মাদকসহ ২ মাদক কারবারি আটক

আপডেট : ২৮ জুলাই ২০২২, ১৯:৫৬

ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের হাকিমউদ্দিন-লঞ্চ ঘাটে ঢাকা থেকে বোরহানউদ্দিনগামী ফারহান-৮ লঞ্চের ভিআইপি ১ কেবিনে অভিযান চালিয়ে ১৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা আটক করেছে নৌ পুলিশ ফাঁড়ি।

এ সময় আব্দুল করিম (৪৫) ও লিমন (৩৫) নামক দুই মাদক কারবারিকে আটক করেছে হাকিমুদ্দিন নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফুল ইসলাম। বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকালে ঢাকা থেকে আসা ওই লঞ্চে অভিযান চালিয়ে গাজাসহ তাদেরকে আটক করা হয়।

আটক মাদক কারবারি আব্দুল করিম কুমিল্লা জেলার  দক্ষিণ থানার শ্রীমন্ত্রপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে।  লিমন একই জেলার কোতোয়ালী থানার দক্ষিণ ঠাকুর পাড়া গ্রামের হুমায়ন কবিরের ছেলে। 

হাকিমুদ্দিন নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফুল ইসলাম ইসলাম বলেন, গোপন সংবাদে তারা বিষয়টি জানতে পায়। লঞ্চটি হাকিমুদ্দিন ঘাটে আসলে তারা অভিযান পরিচালনা করেন। অভিযানে লঞ্চটির ভিআইপি কেবিন থেকে উল্লেখিত গাঁজা ও ২ মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃতদের বোরহানউদ্দিন থানায় হস্তান্তর করা হয়েছে।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মো. শাহীন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত দুই মাদক কারবারির বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে। 

ইত্তেফাক/এআই