শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে আনিস-শাহিন 

আপডেট : ২৯ জুলাই ২০২২, ০৯:৫১

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (পবিপ্রবিসাসের) ২০২২-২৩ এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে আনিসুর রহমানকে সভাপতি এবং নুর মোহাম্মদ শাহিনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

শুক্রবার (২৯ জুলাই) কমিটি সূত্রে এতথ্য জানা যায়। এর আগে ২৭ জুলাই পবিপ্রবি সাংবাদিক সমিতির উপদেষ্টা অধ্যাপক এবিএম মাহবুব মোর্শেদ খান, সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালী, সহকারী অধ্যাপক মো. মোমিন উদ্দিন, সহকারী অধ্যাপক মো. আবুবকর সিদ্দিকির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন কমিটি দেওয়া হয়।

দৈনিক মানবজমিনের আনিসুর রহমানকে সভাপতি এবং দৈনিক আমাদের নতুন সময়ের নুর মোহাম্মদ শাহিনকে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি সাজ্জাদ হোসেন (দৈনিক অধিকার), যুগ্ম সম্পাদক সাব্বির হোসেন (দৈনিক ভোরের ডাক) সাংগঠনিক-সম্পাদক মারছিফুল রিমন (দৈনিক বাণিজ্য প্রতিদিন),দপ্তর ও প্রকাশনা সম্পাদক মো. জান্নাতীন নাঈম জীবন (প্রজন্ম নিউজ), কোষাধ্যক্ষ আবু হাসনাত তুহিন (দৈনিক মতবাদ), কার্যকরী সদস্যরা হলেন সাইফুল আরেফিন (সময়ের খবর), ওয়াসিফা রহমান অরনি (জাগো বুলেটিন) আবির মাহমুদ (দৈনিক বরিশাল), ফারহা তৃণ (দৈনিক যুবকন্ঠ), এসএম. ওমর (নিউজ ঢাকা২৪লাইভ)।

ইত্তেফাক/মাহি