রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

টেকনাফে দুই যুবককে অপহরণ করেছে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ 

আপডেট : ০১ আগস্ট ২০২২, ০১:০৬

টেকনাফের বাহারছড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দুই যুবককে বাড়ি থেকে রোহিঙ্গা সন্ত্রাসীরা অপহরণ করেছে বলে দাবি করেছে অপহৃতদের পরিবার। যুবকদের জন্য ১৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে অপহরণকারীরা। গত শুক্রবার রাত ১১টার দিকে এ অপহরণের ঘটনা ঘটে। গতকাল রবিবার (৩১ জুলাই) পর্যন্ত ঐ দুই যুবকের সন্ধান পাওয়া যায়নি।

অপহৃতরা হলেন—টেকনাফের বাহারছড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নোয়াখালী পাড়ার মো. ইলিয়াসের ছেলে মোহাম্মদ মুমিনুল (২৫) ও একই এলাকার মোহাম্মদ ইসমাইলের ছেলে মোহাম্মদ নূর (২০)।

মুমিনুলের বাবা ইলিয়াস বলেন, শুক্রবার রাত ১১টার সময় কয়েক জন এসে বাড়ি থেকে কৌশলে তাদের ডেকে নিয়ে যায়। এরপর থেকে তাদের মোবাইল বন্ধ। তাদের আর সন্ধান পাওয়া যায়নি। তিনি বলেন, শনিবার সন্ধ্যায় রোহিঙ্গা সন্ত্রাসী আলিয়াকিন গ্রুপ পরিচয় দিয়ে কল করে ১৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। টাকা দিলে অপহৃতদের জীবিত ফিরিয়ে দেওয়া হবে বলে জানায় অপহরণকারীরা। আইনশৃঙ্খলা বাহিনীকে বিষয়টি জানালে তাদেরকে হত্যা করা হবে বলে তারা জানান।

বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক নূর মোহাম্মদ জানান, রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়ার দুই যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবি করেছে বলে জানা গেছে। অপহৃত যুবকেদের বাড়ি পাহাড়ের ভেতর হওয়ায় তাদেরকে অপহরণ করা সুযোগ পেয়েছে। অপহৃত যুবকদের উদ্ধারের অভিযান অব্যাহত রয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, দুই জন স্থানীয় যুবককে অপহরণ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপহৃতদের উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। একই সঙ্গে অপহরণকারীদেরও আটকের চেষ্টা চলছে।

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

কক্সবাজার-টেকনাফ সড়কের বেহাল দশা, জনদুর্ভোগ চরমে 

বঙ্গোপসাগর থেকে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার

নাফ নদী থেকে আইস ও ইয়াবা উদ্ধার 

টেকনাফে মিললো ৩ কেজি আইস ও ২ লাখ পিস ইয়াবা

এ সম্পর্কিত আরও পড়ুন

টেকনাফ আওয়ামী লীগে বদি আতংক!

রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসা গ্রুপের শীর্ষ গান কমান্ডার অস্ত্রসহ আটক

টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও গুলি উদ্ধার, আটক ৩

টেকনাফে আইস ও ইয়াবা জব্দ, আটক ১