বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ইবি ছাত্রলীগের সভাপতি আরাফাত, সম্পাদক জয়

আপডেট : ০১ আগস্ট ২০২২, ১০:২২

কমিটি বিলুপ্তির দীর্ঘ প্রায় ৮ মাস পরে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের ২৪ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে ফয়সাল সিদ্দিকী আরাফাতকে সভাপতি ও নাসিম আহমেদ জয়কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

রবিবার (৩১ জুলাই) রাত ১১ টার দিকে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষর করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

নতুন সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত আইন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক এবং নাসিম আহমেদ জয় বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

২৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তন্ময় সাহা টনি, মো: আল-মামুন, ফাহিমুর রহমান সেতু, মো: মোদাচ্ছির খালেক ধ্রুব, মুন্সী কামরুল হাসান অনিক, আরিফুল ইসলাম খান, সুজন কুমার দে, রকিবুল ইসলাম, নাইমুর রহমান জয়, বনি আমিন, মৃদুল হাসান রাব্বি, মো: মামুনুর রশিদ, সানজিদা চৌধুরী অন্তরা, এহসানুল হক ঈশান।

যুগ্ম-সাধারণ সম্পাদক মো: মুজাহিদুল ইসলাম, মো: সরোয়ার জাহান শিশির, মো: মাসুদ রানা লিংকন, হোসাইন মজুমদার। 

সাংগঠনিক সম্পাদক মো: জাকির হোসেন, মাইনুল ইসলাম সিদ্দিকী, সোহাগ শেখ ও মো: হামিদুর রহমান। 

এদিকে, কমিটি ঘোষণার পরপরই আনন্দ মিছিল করেছে ফয়সাল সিদ্দিকী আরাফাত ও নাসিম আহমেদ জয় সমর্থকরা। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। 

 

ইত্তেফাক/ইআ