শনিবার, ২০ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

হোটেল কক্ষে ‘স্ত্রীর সামনে আত্মহত্যা চেষ্টাকালে’ ৯৯৯-এ ফোন, উদ্ধারের পর মৃত্যু

আপডেট : ০২ আগস্ট ২০২২, ০২:৩৩

কক্সবাজারে হোটেল কক্ষে আত্মহত্যা চেষ্টাকালে ৯৯৯-এ ফোন পেয়ে সৌরভ সিকদার (২৮) নামে এক যুবককে উদ্ধার করে পুলিশ। আহত অবস্থায় সৌরভকে হাসপাতাল নিলে সেখানে তার মৃত্যু হয়। কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনীর উল গীয়াস বিষয়টি নিশ্চিত করেছেন। 

সোমবার (১ আগস্ট) রাত ৯টার দিকে কলাতলীর ওয়ার্ল্ড বিচ হোটেলের ৭১৭ নাম্বার কক্ষে এই ঘটনা ঘটে। 

সৌরভ সিকদার (২৮) কক্সবাজারের কুতুবদিয়ার দক্ষিণ ধুরুং সিকদারবাড়ির মাস্টার হাসান সিকদারের ছেলে। প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্সের পর দ্বিতীয় বিয়ে করে সৌরভ ঢাকার পান্থপথ এলাকায় বাস করতেন বলে জানিয়েছেন তার স্বজনরা। 

ওসি শেখ মুনীর উল গীয়াস বলেন, ‘ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টাকালে রশি ছিঁড়ে পড়ে গিয়ে আহত হন ওই যুবক। ৯৯৯-এ কল পেয়ে পুলিশ তাকে দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি মারা যান।’ ওসি জানান, আসল ঘটনা উদঘাটনে কাজ করছে পুলিশ।  

শেখ মুনীর উল গীয়াস জানান, ৯৯৯-এ কল দিলে ঘটনাস্থলে আসা পুলিশকে সৌরভের সঙ্গে থাকা ওই নারী জানিয়েছেন, তাকে ঘরে তোলা নিয়ে পরিবারের সাথে মনোমালিন্য চলছিলো সৌরভের। এ নিয়ে বাড়ির কারো সাথে ফোনে কথা-কাটাকাটির জেরে তার সামনেই গলায় ফাঁস লাগায় সৌরভ। 

হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, সৌরভ সিকদার ও তার স্ত্রী গত ১৬ জুলাই থেকে এই হোটেলের ৭১৭ কক্ষে অবস্থান করছিলেন।

ওসি শেখ মুনীর উল গীয়াস বলেন, ‘পারিবারিক দ্বন্দ্ব চলছিলো কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। সৌরভের পরিবারের সদস্যরা কুতুবদিয়া হতে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। তারা পৌঁছালে বাকিটা জানা যাবে। এই ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করেনি। তবে স্ত্রী ও হোটেল সংশ্লিষ্টদের নজরে রাখা হয়েছে।’

ইত্তেফাক/এসজেড