বুধবার, ১৭ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সন্ত্রাসী হামলায় আহত ইউপি চেয়ারম্যানের মৃত্যু

আপডেট : ০২ আগস্ট ২০২২, ১১:১৫

সন্ত্রাসী হামলায় মারাত্মকভাবে আহত খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী জাকির হোসেন (৫৫) মারা গেছেন। দীর্ঘ ৫০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ১ টার দিকে ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহত গাজী জাকির হোসেনের ভাতিজা ও বারাকপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক গাজী আলী বাকের প্রিন্স।

তিনি জানান, আগামীকাল বুধবার (৩ আগস্ট) সকাল ১০ টায় বারাকপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে নিহত গাজী জাকির হোসেনের জানাযা অনুষ্ঠিত হবে। গাজী জাকির হোসেন ছিলেন বিগত ইউপি নির্বাচনে দিঘলিয়া উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে একমাত্র নৌকা প্রতীক নিয়ে বিজয়ী ইউপি চেয়ারম্যান। এর আগেও তিনি দুবার একই ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

পুলিশ জানায়, গত ১২ জুন সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন মোটরসাইকেলে দিঘলিয়া উপজেলার আড়ুয়া থেকে বারাকপুর ফেরার পথে বোয়ালিয়ারচরে পৌঁছালে ৮/১০ সন্ত্রাসী তার গতিরোধ করে। এসময় তারা গাজী জাকির হোসেনকে লোহার রড জিআই পাইপ দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে তাকে পার্শ্ববর্তী খালে ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত গাজী জাকির হোসেনের মৃতদেহ এখনও ঢাকা থেকে তাঁর গ্রামের বাড়ি বারাকপুরে আনা হয়নি। লাশ ময়না তদন্তের পর ঢাকা থেকে মৃতদেহ নিয়ে তাঁর স্বজনরা রওনা হবেন।

ইত্তেফাক/এমআর