বুধবার, ১৭ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কলাতলীর আরেক হোটেলে চিরকুট লিখে পর্যটক তরুণের আত্মহত্যা

আপডেট : ০৩ আগস্ট ২০২২, ০০:৪২

'আমার মৃত্যুর জন্য অন্য কেউ দায়ী নয়' এমন চিরকুট লিখে কক্সবাজার শহরের কলাতলীর হোটেল দ্য আলমে কাউসার (২৬) নামের এক পর্যটক তরুণ আত্মহত্যা করেছে। 

মঙ্গলবার (২ আগস্ট) রাত ১০টার দিকে কক্সবাজার পৌরসভার কলাতলীর পর্যটন জোনের সৈকত পাড়ার 'হোটেল দি আলম' এর ৪০৬ নম্বর কক্ষে থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

কাউসার জয়পুরহাট সদরের সানাউল মাদ্রাসা এলাকার দিঘীপাড়া গ্রামের মো.মোফাজ্জল হোসেনের ছেলে। 

এ বিষয়ে কক্সবাজার টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম বলেন, কাউসার বিষাক্ত ঔষধ খেয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে আমরা ধারনা করছি। তবে ময়নাতদন্ত শেষেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

তিনি আরও বলেন, কী কারণে আত্মহত্যা করেছেন তা এখনো জানা না গেলেও তার কাছ থেকে বেশ কয়েকটি চিরকুট পাওয়া যায়। যেখানে তিনি তার মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি এবং ওই চিরকুটে হোটেল কর্তৃপক্ষকে হয়রানি না করার কথাও লেখা রয়েছে।  

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন বলেন, মঙ্গলবার দুপুরেই ওই পর্যটক কক্ষটি ভাড়া নেন। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। 

তিনি আরও বলেন, কক্ষে মেলা চিরকুটগুলো নিহতের লেখা কিনা তাও পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে।

উল্লেখ্য, সোমবার রাতে কলাতলীর ওয়ার্ল্ড বীচ হোটেলে স্ত্রীর সামনে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন কক্সবাজার জেলার কুতুবদিয়া দ্বীপ এলাকার এক যুবক। এর ২৪ ঘণ্টার মাথায় আরেক পর্যটক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

ইত্তেফাক/এমএএম