বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১   

আপডেট : ০৬ আগস্ট ২০২২, ১৫:১৭

রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত হয়েছেন। পাংশা উপজেলার আজিজ সরদার বাস স্ট্যান্ড সংলগ্ন পাংশা ফিলিং স্টেশনের সামনে শনিবার (৬ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পাংশা হাইওয়ে থানার এসআই মো. সালাউদ্দিন মোল্লা।  

নিহত ট্রাক ড্রাইভার ইউসুফ প্রামানিক (৫০) ফরিদপুর সদর উপজেলার গোল চত্বর এলাকার হানিফ প্রামানিকের ছেলে। আহতরা হলেন, কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সমসপুর গ্রামের সুমন বিশ্বাস ও রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নিজামুদ্দিন।

পাংশা হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, ট্রাকটি পাংশা ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে বের হওয়ার সময় রাজবাড়ী থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী (ঢাকা মেট্রো ব ১৪-২৬৭২) নাম্বারের দ্রুতগতির বাসটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ট্রাকের ড্রাইভার ইউসুফ প্রামানিককে মৃত ঘোষণা করেন।

পাংশা হাইওয়ে থানার এসআই মো. সালাউদ্দিন মোল্লা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাস চালকের বেপরোয়া গতি ও অসাবধানতার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই বাসের চালক ও তার সহকারী পলাতক রয়েছে। তাদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। সুরতহাল শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। যদি তারা এই ঘটনায় মামলা করতে চায় করতে পারেন, মামলা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বাস ও ট্রাক দুটোই হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। 

ইত্তেফাক/এআই