শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রেমের বিয়ের ৬ মাস পর স্বামীর ঘরে বাধুর ঝুলন্ত লাশ 

আপডেট : ০৭ আগস্ট ২০২২, ২২:৩২

খাগড়াছড়ির রামগড়ে  প্রেম করে বিয়ের ৬ মাস পর স্বামীর বাসা থেকে রাবেয়া আক্তার (২১) নামে এক বধূর ঝুলন্ত লাশ উদ্ধার  করেছে পুলিশ। রবিবার (৭ আগস্ট) রামগড় ইউনিয়নের খাগড়াবিল এলাকার রুপাইছড়ি কেয়াংপাড়ায় স্বামী মহি উদ্দিনের ঘর থেকে  লাশটি উদ্ধার করে পুলিশ।

মহিউদ্দিন (২৫) খাগড়াবিল গ্রামের আবুল খায়েরের ছেলে। পুলিশ  জানায়, নিহতের মরদেহের ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ আত্মহত্যা না হত্যা তা নিশ্চিত করে বলা যাবে।

স্থানীয় ইউপি সদস্য (৯ নং ওয়ার্ড) মো. শামসুল আলম জানান, ৬-৭ মাস আগে মহিউদ্দীন প্রেমের সম্পর্ক করে ফটিকছড়ি উপজেলার বাগানবাজারের মতিন নগর এলাকার আবু হানিপের মেয়ে রাবেয়াকে বিয়ে করে। ফেনীর ছাগলনাইয়ায়  মহি উদ্দিনের একটি সিএনজি গ্যারেজে আছে। সেখানে সে কাজ করে। শুক্রবার সে বাড়িতে আসে। শনিবার সকালে বাড়ি থেকে চলে যাওয়ার পর স্ত্রীর মোবাইল ফোনে পারিবারিক কোনো এক বিষয় নিয়ে মহিউদ্দিনের কথা কাটাকাটি হয়।

পরে রাতের কোনো এক সময় রাবেয়া নিজ ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। মাটির ঐ ঘরটিতে  রাবেয়া একাই থাকত। রবিবার সকালে শাশুড়ি   তাকে ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে  ঝুলন্ত লাশ দেখতে পান। পরে রামগড় থানায় খবর দিলে পুলিশ  এসে  ঘর থেকে   তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ জানায়, মৃত্যুর কারণ এখনো জানা যায়নি।ময়নাতদন্তের রিপোর্ট আসলে তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রাজিব কর গৃহবধুর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, রাবেয়ার পিতা আবু হানিফ থানায় অপমৃত্যু মামলা রুজু করেছেন। খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে  ময়নাতদন্তের পর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওসি (তদন্ত) আরও জানান,  ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ আত্মহত্যা না হত্যা তা নিশ্চিত হওয়া যাবে।

ইত্তেফাক/জেডএইচডি