শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রংপুরে মুক্তিযোদ্ধাকে মারপিটের ঘটনায় আটক ১

আপডেট : ১৪ আগস্ট ২০২২, ২১:০১

রংপুরের কাউনিয়ায় বীর মুক্তিযোদ্ধা তরণী কান্তকে (৮২) মারপিটের ঘটনায় শামীম মিয়া নামের একজনকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ। 

থানা পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার হরিশ্বর (মাষ্টারপাড়া) গ্রামের বীর মুক্তিযোদ্ধা তরণী কান্তের (৮২) সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে বিবাদ চলে আসছিলো একই এলাকার মৃত শমসের হাবিলদারের ছেলে শামীম মিয়ার (৪৫)। এ সূত্র ধরে ঘটনার দিন গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে শামীম মিয়া স্টিলের পাইপ হাতে নিয়ে বীর মুক্তিযোদ্ধা তরণী কান্তের বাড়িতে প্রবেশ করে পূর্ব শত্রুতার জের ধরে অকথ্য গালিগালাজ করতে থাকে। এসময় তরণী কান্ত তাকে গালিগালাজের কারণ জানতে চাইলে শামীম মিয়া তার হাতে থাকা পাইপ দিয়ে মুক্তিযোদ্ধা তরণী কান্তের মাথায় আঘাত করে। তার আত্মচিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে শামীম মিয়া পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কাউনিয়া হাসপাতালে ভর্তি করেন।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনতাসীর বিল্লাহ বলেন, এ ব্যাপারে বীর মুক্তিযোদ্ধা তরণী কান্তের ছেলে শঙ্কর চন্দ্র বর্মণ বাদি হয়ে রবিবার কাউনিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা কাউনিয়া থানার এসআই সাজু রবিবারই মামলার আসামি হরিশ্বর গ্রামের মৃত শমসের হাবিলদারের ছেলে শামীম মিয়াকে আটক করে। পরে আটককৃতকে গ্রেফতার দেখিয়ে সোমবার কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। 

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন