শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

গার্ডার দুর্ঘটনা: নিহত ৫ জনের দাফন সম্পন্ন

আপডেট : ১৭ আগস্ট ২০২২, ১১:৫৭

রাজধানীর উত্তরায় ফ্লাইওভারের গার্ডার পড়ে নিহত ৫ জনের মধ্যে ৪ জনের লাশ জামালপুরের গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে। নিহত রুবেল হোসেনের দাফন নিজ বাড়ি মেহেরপুরে হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে মেলান্দহ উপজেলার আগ পয়লা গ্রামে ঝরনা বেগম ও তার দুই শিশুসন্তান জাকারিয়া ও জান্নাতের দাফন সম্পন্ন হয়। এ ছাড়াও ইসলামপুর উপজেলার লাউদত্ত গ্রামে রাত সাড়ে ১১টার দিকে জানাজা শেষে কনের মা ফাহিমা বেগমকে নিজ বাড়ির আঙিনায় দাফন করা হয়। এর আগে, একই দিন রাত ৯টা ৩০ মিনিটে লাশবাহী গাড়িটি পৌঁছায়।

নিহত ঝরনা ও ফাহিমার বাবা আব্দুর রশিদ বলেন, আমার দুই মেয়ে আর দুই নাতি-নাতনিকে হত্যা করা হয়েছে। সরকারের কাছে আমি এর বিচার চাই।

বুধবার (১৭ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার রাজনগর গ্রামের রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে গ্রামের কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এর আগে, একই দিন ভোরে তার মরদেহ বাড়িতে পৌঁছেছেন।

ফরেনসিক বিভাগের চিকিৎসক নাসেদ জামিল জানান, নিহত ব্যক্তিদের বিষয়ে সুরতহাল প্রতিবেদনে যা লেখা আছে, ময়নাতদন্তে তাই পাওয়া গেছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এদিকে পাঁচজনের মধ্যে রুবেলকে মেহেরপুর ও বাকি চারজনকে জামালপুরে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/কেকে