শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সাগরে নিখোঁজের ২ দিন পর কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার 

আপডেট : ১৭ আগস্ট ২০২২, ১৪:২২

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ পর্যটক আব্দুল্লাহ আল মারুফের লাশ দুইদিন পর উদ্ধার হয়েছে। বুধবার (১৭ আগস্ট) বেলা ১টার দিকে সমুদ্রের সুগন্ধা চ্যানেল থেকে তার লাশ উদ্ধার করে লাইফগার্ড ও বীচকর্মীরা। জাতীয় শোক দিবসের বন্ধে তারা কক্সবাজার বেড়াতে এসে সৈকতে গোসলে নেমেছিল।

পর্যটক আব্দুল্লাহ আল মারুফ (২৪) ঢাকার গাজীপুরের কাপাসিয়া এলাকার রেজাউল করিমের ছেলে ও গাজীপুর মেট্রোপলিটন কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার বীচ ম্যানেজমেন্ট কমিটির তত্ত্বাবধায়ক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. আবু সুফিয়ান জানান,  ১৫ আগস্ট বেলা ১টা ৩০ মিনিটের দিকে কলাতলী পয়েন্ট থেকে নিখোঁজ হন মারুফ। তারপর থেকে অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান মিলছিল না। খবর পেয়ে মারুফের পরিবারের সদস্যরা কক্সবাজার এসে দুদিন ধরে অবস্থান করছেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) মাসুম বিল্লাহ বলেন, বুধবার সাড়ে ১২টার দিকে তার লাশ দেখতে পায় উদ্ধারকারী দল। তখন উত্তাল ঢেউে লাশটি কোন ভাবেই কিনারে আনা যাচ্ছিল না। পরে জেড স্কির সহায়তার পাশাপাশি লাইফগার্ড কর্মীরা জীবন বাজি রেখে দীর্ঘ প্রচেষ্টার পর লাশ তীরে আনতে সক্ষম হন। পরে লাশ কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

ইত্তেফাক/এমআর