বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নিয়াজ মোর্শেদের উদ্যোগ ‘নিউনেস’

আপডেট : ১৮ আগস্ট ২০২২, ০৩:৪১

তখন পৃথিবীব্যাপী করোনা মহামারি, তরুণ উদ্যোক্তা নিয়াজ মোর্শেদ দিনরাত ভাবতে থাকেন চলমান অনলাইন সেবার মাধ্যমে কীভাবে আরও ভালো কিছু করা যায়। বাংলাদেশে ই-কমার্সের একটা জয়জয়কারও চলছিল। এমন অবস্হায় অফলাইন আর অনলাইন মার্কেটের পরিস্থিতি বিবেচনায় একদল তরুণ নিয়ে শুরু করলেন নিজের উদ্যোগ ‘নিউনেস’। 

আলাপচারিতায় তিনি জানান, ‘আমি মধ্যপ্রাচ্যের দেশ বাহরাইনে ছিলাম, সেখানে থেকে শুরু করা আরেকটি অনলাইনে ক্রয়-বিক্রয়ের প্ল্যাটফর্ম ‘শপাইন’।’ ধীরে ধীরে সেবার মান বড় করে সৌদি আরব এবং দুবাইয়ে সেবা দিয়ে যাচ্ছিলেন, ভাবলেন—তবে নিজের দেশে নয় কেন? আর দেশের মানুষের জন্য কিছু করার ইচ্ছা থেকেই ‘নিউনেস’র স্বপ্নবোনা। দেশের মানুষও যেন বিশ্বমানের পণ্য এবং পরিষেবার অন্তর্ভুক্ত হতে পারেন এই স্বপ্ন থেকে ৩০ জুলাই বাংলাদেশে তাদের যাত্রা শুরু। 

তরুণ এই উদ্যোক্তা বলেন, ‘Newness' এমন একটি প্ল্যাটফর্ম, যা বদলে দিবে আপনার অনলাইন শপিংয়ের অভিজ্ঞতা। কারণ, আমাদের অ্যাডভান্সড টেকনোলজি নিশ্চিত করবে আপনাকে নিজের মতো করে উপস্থাপন করার ক্ষমতা! ওঙঝ, অহফত্ড়রফ ও ডেস্কটপে আমাদের এই শপিং প্ল্যাটফর্ম রয়েছে এবং আমরা প্রস্তুত রয়েছি ১০ হাজার ব্র্যান্ডের ২৫ লাখ বিশ্বমানের পণ্যের সাথে। পোশাক, কসমেটিকস, জুয়েলারি, ইকেট্রনিক্সসহ প্রায় সব ধরনের প্রোডাক্টই রয়েছে আমাদের এই ওয়েবসাইটে। যা বদলে দিবে আপনার সম্পূর্ণ লাইফস্টাইল।

এক অ্যাপে দেশি ও বিদেশি হাজারো ব্র্যান্ডের পণ্যের সাথে পুরো দুনিয়া চলে আসবে আপনার হাতের মুঠোয়। আপনার বয়স, পছন্দ কিংবা পেশা যেটাই হোক বিশ্বমানের দেশি-বিদেশি ব্র্যান্ডের বিভিন্ন আসল পণ্য এবং ১৪ দিনের মধ্যে সুনিশ্চিত ক্যাশঅন ডেলিভারির সাথে সাজিয়ে নিতে পারবেন আপনার লাইফস্টাইল খুব সহজেই। নতুন প্রজন্মকে বিশ্বমানের পণ্যের সাথে পরিচিত করা এবং ঝামেলাবিহীন প্রযুক্তির মাধ্যমে মানুষের জীবনকে সহজ করার লক্ষ্যেই এর যাত্রা শুরু।

ইত্তেফাক/এসটিএম

এ সম্পর্কিত আরও পড়ুন