শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

খুশনাহারকে হত্যার অভিযোগে স্বামী-সতীন গ্রেফতার

আপডেট : ১৮ আগস্ট ২০২২, ২০:৩২

মাধবপুরের ফরহাদপুর গ্রামে খুশনাহারকে হত্যার অভিযোগে স্বামী তাজুল ইসলাম (৫০) ও তার প্রথম স্ত্রী ছালেমা খাতুনকে (৩৮) চট্টগ্রামের ভুজপুর থানার প্রত্যন্ত এলাকা থেকে গ্রেফতার করেছে তদন্তকারী কর্মকর্তা এসআই জাকারিয়ার নেতৃত্বে পুলিশের বিশেষ টিম। 

বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকালে গ্রেফতারকৃত তাজুল ইসলাম হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল মাজিস্ট্রেট নাসিমা আক্তারের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। 

পুলিশ সূত্রে জানা যায়, খুশনাহার আক্তার (৪৫) একই গ্রামের অভিযুক্ত তাজুল ইসলামের দ্বিতীয় স্ত্রী। গত ৯ জুলাই ভোরে তার মৃতদেহ বাড়ির আঙ্গিনায় দেখতে পান আত্মীস্বজনরা। তারপর পুলিশে খবর দেন। খুশনাহারের ভাই বাদী হয়ে ১১ জুলাই মাধবপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। অভিযুক্ত করেন তার স্বামী তাজুল ইসলাম ও সতীন ছালেমা খাতুনকে। এরপর থেকে অভিযুক্তরা পলাতক। মাধবপুর থানার তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এসআই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাকারিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রামের ভুজপুর থানার প্রত্যন্ত এলাকা থেকে তাদের গ্রেফতার করে। 

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, ‌‘তথ্য প্রযুক্তির সহায়তায় অল্প দিনের মধ্যে ক্লুলেস হত্যা মামলাটির রহস্য উঘাটিত হয়েছে এবং আসামি আটক হয়েছে। আসামিদের বাড়ির পাশের জঙ্গল থেকে হত্যাকাণ্ডে ব্যাবহার করা রশিটি উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত তাজুল ইসলাম হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল মাজিস্ট্রেট নাসিমা আক্তারের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।’

ইত্তেফাক/মাহি