বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ড পেলো খুদে ঋতুরাজ

আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৩

কিডস কনটেন্ট ক্রিয়েটর বিভাগে ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি ও ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস- ২০২১ সম্মাননা পেলেন বাপকা বেটা’র বেটা খ্যাত খুদে গায়ক ঋতুরাজ ভৌমিক।

ইস্পাহানি টি লিমিটেড এবং দ্য ডেইলি স্টার-এর যৌথভাবে আয়োজিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের (বিআইসিসি) হল অফ ফেমে আজ সন্ধ্যা ৬টায় এই পুরস্কার তুলে দেয়া হয় ঋতুরাজের হাতে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইস্পাহানি টি লিমিটেডের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি এবং দ্য ডেইলি স্টারের সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম।

এছাড়াও অনুষ্ঠানে সাংস্কৃতিক কলাকৌশলীসহ সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় কনটেন্ট নির্মাতারা উপস্থিত ছিলেন। ঋতুরাজের এমন সাফল্যে উচ্ছসিত তার বাবা-মা। তার বাবা শুভাশিস ভৌমিক ইত্তেফাককে বলেন, ‘কিডস ক্যাটাগরিতে বিজয়ীর নামটা ঘোষণা করার আগে আমি ঋতুরাজের মা এবং আমার মায়ের দিকে তাকিয়ে ছিলাম। টেনশনে মনে হচ্ছে তাদের হাত-পা ঠান্ডা হয়ে যাচ্ছে। আমি আসলে ঐ মাহেন্দ্রক্ষণে তাদের এক্সপ্রেশন দেখতে চাচ্ছিলাম। যদিও বাসা থেকে আমাদের মধ্যে কথা ছিলো- রেজাল্ট যাই হোক আমরা দুই ক্ষেত্রেই চিৎকার করে বিজয়ীকে উৎসাহিত করবো।'

তিনি বলেন, 'যখন উপস্থাপক ঋতুরাজের নামটা ঘোষণা করলো, সেই মূহুর্তে জুঁই (ঋতুরাজের মা) এবং আমার বাবা-মায়ের চেহারা দেখে মনে হচ্ছিল, তারা পৃথিবী জয় করে ফেলেছে। এতো এতো জনপ্রিয় এবং গুণী মানুষের সামনে ঋতুরাজ স্টেজে উঠে পুরস্কার নিলো—বাবা হিসেবে এই অনুভূতি আমার জন্য অনেক আনন্দের। একইসাথে আমরা বাবা-মা দুইজনে গর্বিত।’

উল্লেখ্য, দেশের বিনোদন শিল্পে অবদানের জন্য শিল্পী ও সোশ্যাল মিডিয়ায় কনটেন্ট নির্মাতাদের সম্মান জানাতে এই পুরস্কার আয়োজন করে আসছে দ্য ডেইলি স্টার ও ইস্পাহানি টি। পৃষ্ঠপোষকতা করছেন ব্লেন্ডার চয়েস। এ বছর সর্বোমোট ৩১টি বিভাগে ১৫০ জনেরও বেশি ব্যক্তি/প্রতিষ্ঠানকে প্রাথমিকভাবে মনোনীত করেন বিশেষজ্ঞ জুরি বোর্ড। পরবর্তী মনোনীত ব্যক্তিদের হতে অনলাইনে ভোটিংয়ের মাধ্যমে দর্শকদের দ্বারা প্রতি বিভাগে সেরা বিজয়ী নির্বাচিত করা হয় এবং সমালোচকদের বিভাগে বিভিন্ন যাচাই-বাছাইয়ের মাধ্যমে বিজয়ীদের জুরি দ্বারা নির্বাচিত করা হয়। অনুষ্ঠানটি প্রথমার্ধ সঞ্চালনা করেন রাফসান সাবাব ও সুনেরা বিনতে কামাল। দ্বিতীয়ার্ধ সঞ্চালনা করেন ইয়াশ রোহান ও নাজিবা বাশার। মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানটির ইতি টানা হয়।

ইত্তেফাক/এসটিএম

এ সম্পর্কিত আরও পড়ুন