বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ধর্ষণ মামলায় পুঠিয়ার মেয়র গ্রেফতার

আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২২, ১৯:০৯

রাজশাহী কলেজ ছাত্রী ধর্ষণ মামলায় পুঠিয়া পৌরসভার মেয়র আল মামুন খানকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে বরগুনা থেকে তাকে গ্রেফতার করা হয়। বুধবার (৭ সেপ্টেম্বর) পুঠিয়া থানার ওসি (তদন্ত) মো. আব্দুল এ তথ্য নিশ্চিত করেন। 

পুঠিয়া থানা সূত্রে জানা গেছে, রাজশাহী কলেজের স্নাতক চতুর্থ বর্ষের এক শিক্ষার্থী (২২) সোমবার পুঠিয়া পৌর মেয়র আল মামুন খানকে আসামি করে পুঠিয়া থানায় ধর্ষণ মামলা করেন। পুলিশ বাংলাদেশ দণ্ডবিধি নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ এর ৯(১) মামলাটি গ্রহণ করে।

পুলিশ আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা জেলা পুলিশের সহায়তায় সেখান থেকে মঙ্গলবার সকালে পুঠিয়া পৌর মেয়র আল মামুন খানকে আটক করা হয় বলে জানান পুঠিয়া থানার তদন্ত কর্মকর্তা মো. আব্দুল বারী। মামলা দায়েরের পর থেকে পুঠিয়া পৌর মেয়র আল মামুন খান পলাতক ছিলেন।

মামলা সূত্রে জানা গেছে, প্রেমের সম্পর্কের ধারাবাহিকতায় এক বছর আগে নাটোরের বাগাতিপাড়া থানার দয়ারামপুর গ্রামের রবিউলের সঙ্গে ওই নারীর বিয়ে হয়। বিয়ের পর যৌতুকের জন্য চাপ দিলে তাদের বিচ্ছেদ ঘটে। কিন্তু রবিউল ওই নারীর পিছু লেগে থাকলে সম্প্রতি তিনি পৌর মেয়রের কাছে বিচার চান। মেয়র সালিশের নামে ডেকে ওই নারীকে ধর্ষণ করে। 

বুধবার তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানান মামলাটির তদন্তকারী অফিসার এসআই জাহাঙ্গীর আলম।

ইত্তেফাক/জেডএইচডি/এসসি