সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জিএম কাদের চাইলেই রংপুরে আসতে পারবেন: রংপুর সিটি মেয়র

আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২২, ২২:৫৯

রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটিকর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তাফা বলেছেন, মসিউর রহমান রাঙ্গা এমপি রংপুরের মাটিতে জিএম কাদেরকে নামতে দেবেন না বলেছেন। আমরা বলতে চাই, রংপুরের মাটি কারও পৈত্রিক সম্পত্তি নয় কিংবা কাউকে লীজ দেওয়া হয়নি। দলের চেয়ারম্যান চাইলে রংপুরে আসতে পারবেন। আমরা দলের নেতাকর্মীরা থাকতে তাকে কেউ বাধা দিতে পারবে না।  

বুধবার (১৪ সেপ্টেম্বর) রাতে নগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয় মিলনায়তনে জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতাকর্মীদের নিয়ে অনুষ্ঠিত এক আলোচনা সভা তিনি এসব কথা বলেন। এ সময় জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মেয়র বলেন, জাতীয় পার্টির ২৪ জন এমপির স্বাক্ষরসহ দলের চেয়ারম্যান জিএম কাদেরকে বিরোধী দলীয় সংসদনেতা করার জন্য সংসদীয় কমিটির কাছে দলের পক্ষ থেকে চিঠি দেওয়া হয়েছে। এখন ওই চিঠিতে স্বাক্ষর করা মসিউর রহমান রাঙ্গা এমপি বলছেন তিনি সেই চিঠিতে স্বাক্ষর করতে চাননি। জোর করে তার স্বাক্ষর নেওয়া হয়েছে। যা একটি হাস্যকর কথা। 

তিনি আরও বলেন, মসিউর রহমান রাঙ্গা এমপি আমাদের দীর্ঘদিনের রাজপথের সহযাত্রী। আশা করছি নিজের ভুল স্বীকার করলে দলের চেয়ারম্যান তাকে আবারও কাছে টেনে নেবেন। 
  
মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা এসএম ইয়াসির আহমেদ বলেন, রাঙ্গা ভাই আমাদের বড় ভাই। তিনি দলের চেয়ারম্যানকে রংপুরে ঢুকতে দেবেন বলে মন্তব্য করা ঠিক করেননি। যে কোন মানুষ যে কোন জায়গায় যেতে পারে। এটি তার সাংবিধানিক অধিকার। যদি তাকে রংপুরে ঢুকতে বাধা দেওয়া হয় তবে চেয়ারম্যানকে পার্টির লোকজন নিরাপত্তা দেবে এর পর আইন শৃঙ্খলা বাহিনী তো আছেই।  

জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নেতা আব্দুর রাজ্জাক বলেন, বিগত সময়ে বিভিন্ন নেতাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। অব্যাহতি মানে দল থেকে বহিষ্কার নয়। রংপুরের জাতীয় পার্টি ঐক্যবদ্ধ আছে। আশা করছি দলের চেয়ারম্যান ও রাঙ্গা ভাইয়ের শুভ বুদ্ধির উদয় হবে এবং দলে শৃঙ্খলা ফিরে আসবে। 

 

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন