শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

লা রিভে নতুন ফল’২২ কালেকশন

আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২২, ১৩:৪৫

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফ্যাশন ও অনুষঙ্গ ব্র্যান্ড লা রিভ লঞ্চ করেছে ফল’২২ কালেকশন। নারী, পুরুষ ও শিশু-সবার জন্য মৌসুমের সবচেয়ে ট্রেন্ডি পোশাকের কালেকশনটি ইতিমধ্যে সব আউটলেট ও অনলাইনে পৌঁছে গেছে। 

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, 'দেশি সংস্কৃতি ও আন্তর্জাতিক ফ্যাশন ট্রেন্ডের পারফেক্ট ফিউশন তৈরিতে শুরু থেকেই একনিষ্ঠভাবে কাজ করে এসেছে লা রিভ। এই কালেকশনে গ্রাহকরা সেই প্রচেষ্টার পূর্ণ প্রতিফলন দেখতে পাবেন। বিশ্বজুড়ে মার্জিত ও আরামদায়ক লেংথ, স্টেটমেন্ট কলার ও ইউনিক স্লিভস-এর যে নতুন ট্রেন্ড শুরু হয়েছে, তার প্রতিফলন দেখা যাবে সব স্মার্ট ক্যাজুয়াল ও এথনিক স্টাইলে।  প্রিন্টস্টোরিতে যোগ হয়েছে টোনাল ব্লক, ফ্লোরাল সোলেস, হেজি এস্কেপ, অ্যানসেস্ট্রাল রিপিট, পোয়েটিক স্ক্রিপ্ট, চেকও প্লেইড, সেডিমেন্টারি স্ট্রাইপ, ক্লাসিক কালার ব্লক এবং গ্রেইট আউটডোরের মত হাই-স্ট্রিট প্রিন্ট। কালার প্যালেট ডমিনেট করেছে ব্রিক রেড এবং বারগেন্ডিরঙের শেডগুলি।' 

পোস্ট ফল এ সবার জন্য হালকা শীতের পোশাক পাওয়া যাবে বলেও তিনি জানান। উল্লেখ্য, নতুন কালেকশনটিকে ঘিরে গ্রাহকদের কাছে দারুণ গ্রহনযোগ্যতা তৈরি হয়েছে।

লা রিভের নতুন ফল কালেকশনে নারীদের জন্য থাকছে রেস্ট্রো-র্যাপ স্টাইল টিউনিক, প্লিটেড টপস, পেপলাম টপ ও স্কার্ট সেট, রুশড স্লিভ শার্ট, লেয়ার্ড গাউন, এ লাইন কামিজ, ইউনিক সালোয়ার-কামিজ, ফ্লেয়ার্ড শ্রাগসহ ফল এর সব স্টেটমেন্ট-স্টাইলের সমাহার। আরো থাকছে শাড়ি, শ্রাগ-টিউনিক, টিশার্ট এবং ম্যাচিং বটমস। লা রিভের এক্সক্লুসিভ কালেকশন নার্গিসাসে পাওয়া যাবে ভারি কাজ করা সালোয়ার কামিজ, কামিজ ও টিউনিক। 

পুরুষের ফিটেড ও সেমি-ফিট পাঞ্জাবি, টিশার্ট, পোলো, ক্যাজুয়াল ও ফর্মাল শার্টের প্রিন্টস্টোরিতে বেশি ফোকাস করা হয়েছে এবার। নতুন কালেকশনে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবি, টিশার্ট, পোলো, ক্যাজুয়াল শার্ট, ফ্রক, টিউনিক, ঘাগরা-চোলি, সালোয়ার কামিজ, টু-পিস সেট এবং ম্যাচিং বটমস কালেকশন। নবজাতকদের জন্যও মৌসুম উপযোগী কাপড়ে তৈরি নতুন স্টাইল যোগ হয়েছে।

লা রিভের ফল’২২ কালেকশন পাওয়া যাচ্ছে খুলনা, সিলেট, রাজশাহী, নারায়নগঞ্জ ও চট্টগ্রামসহ ঢাকার প্রতিটি স্টোর ও অনলাইনে (www.lerevecraze.com)। বিস্তারিত জানতে লগইন করুন লা রিভের অফিসিয়াল ফেসবুক পেজ www.facebook.com/lerevecraze

ইত্তেফাক/আরএম

এ সম্পর্কিত আরও পড়ুন