শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মিরসরাইয়ে স্কুলছাত্রীকে হেনস্থার দায়ে ফুচকা বিক্রেতার সাজা

আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২২, ২৩:৩৩

চট্টগ্রামের মিরসরাইয়ে এক স্কুল ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করায় এক ফুচকা বিক্রেতাকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত ফুচকা বিক্রেতার নাম রিপন সাহা (৩৫)। মিরসরাই সদর পোস্ট অফিসের সামনে চটপটি ও ফুচকা বিক্রির দোকান আছে তার।

জানা যায়, মিরসরাই সদরের একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী আজ সকালে প্রাইভেট পড়ার জন্য বাসা থেকে বের হয়।  সকাল ৭টার দিকে ফারুকিয়া মাদ্রাসা রোড এলাকায় তাকে একা পেয়ে শ্লীলতাহানির চেষ্টা করে রিপন সাহা। পরে ওই ছাত্রীর চিৎকারে আশপাশের মানুষ বের হয়ে আসেন। এসময় রিপন পালিয়ে যায়। পরে ওই ছাত্রী ও তার পরিবার থানা পুলিশে অভিযোগ জানান।

পরে ওই ছাত্রীর অভিযোগের ভিত্তিতে সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে ঘটনার সত্যতা পায় পুলিশ। পরে ফুচকা বিক্রেতা রিপনকে গ্রেফতার করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। মিরসরাইয়ের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান ভ্রাম্যমাণ আদালত বাসিয়ে তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড ও পাঁচ শ টাকা জরিমানার আদেশ দেন। পরে তাকে জেলহাজতে পাঠানো হয়।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, একাধিক সিসি ক্যামেরার ফুটেজ দেখে ওই ছাত্রীর অভিযোগের সত্যতা পাওয়ায় রিপনকে শাস্তির আওতায় আনা হয়েছে।

ইত্তেফাক/এসটিএম