রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

হেয়ারফল কি কমানো সম্ভব?

আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৫:২৩

আমাদের লাইফস্টাইল, পুষ্টির অভাব, ঔষধের সাইড ইফেক্ট, দীর্ঘদিন রোগে আক্রান্ত থাকা, এই জাতীয় আরও অনেক বিষয়ের কারণে অতিরিক্ত হেয়ারফল দেখা দেয়।

আপনারও কি অতিরিক্ত হেয়ারফল হচ্ছে? বিভিন্ন প্রোডাক্ট ও ঘরোয়া ট্রিটমেন্ট ট্রাই করেও হেয়ারফল কমেনি। ধরেই নিয়েছেন হেয়ারফল কমানো সম্ভব না। আপনার ধারণা ভুল। দোষ চুলের না, বরং আপনার হেয়ারফল কমানোর প্রোডাক্টের।  ডাইলুটেড অয়েল হওয়ায় দামি ব্র্যান্ডের প্রোডাক্টও আপনার হেয়ারফলের সমাধান দিতে পারেনা। গুরুতর হেয়ারফলের সমাধানের জন্য পারফেক্ট হচ্ছে লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল। এতে রয়েছে পেঁয়াজ ও কালোজিরার পাওয়ারফুল কম্বিনেশন। 

হেয়ারফল কমাতে পেঁয়াজ কেনো অন্য উপাদানের চেয়ে ভালো ফলাফল দিবে, তা জেনে নিন:

পেঁয়াজ, বছরের পর বছর ধরে, এর থেরাপিউটিক গুণাবলীর জন্য পরিচিত যা বর্তমানে নানান প্রসাধনী এবং ঔষধে ব্যবহৃত হচ্ছে। পেঁয়াজের রস অস্বাস্থ্যকর এবং নিস্তেজ চুল, অতিরিক্ত চুল পড়া, চুল ভেঙ্গে যাওয়া, আগা ফাটা, রুক্ষ ভাব, চুলে জট বাধা, অকালে ধূসর রঙ হওয়া এবং খুশকির মতো সমস্যা গুলি সমাধানের জন্য পরিচিত। 

কেন লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল ব্যবহার করবেন?

১) তেলটির প্রধান উপাদান হলো পেঁয়াজ এবং ব্ল্যাক সীড। পেঁয়াজ হেয়ারফল কমাতে একটি কার্যকরী উপাদান। ব্ল্যাক সীড চুলের দ্রুত বৃদ্ধিতে সাহায্য করে। 
২) এই হেয়ার অয়েলটি ১০০% হালাল ও প্রাকৃতিক উপাদানে তৈরি।প্যারাফিন বা মিনারেল অয়েল এবং অন্য  ক্ষতিকারক কেমিক্যাল থেকে সম্পূর্ণভাবে মুক্ত হওয়ায় চুলের ও স্ক্যাল্পের জন্য সম্পূর্ন নিরাপদ। 
৩) লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েলে রয়েছে ভিটামিন- ই। যা আপনার চুলকে পরিবেশের দূষণ এবং সূর্যের ক্ষতিকর প্রভাব থেকে সুরক্ষা দিবে। চুলকে করে তুলবে ঝলমলে ও স্বাস্থ্যোজ্জ্বল।
৪) লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল ডাইলুশন ফ্রী যার পুরোটাইএসেন্সিয়াল অয়েল সমৃদ্ধ। তাই অন্য ব্র্যান্ডের প্রোডাক্ট থেকে ভালো ফলাফল পাবেন।
৫) তেলটি এপ্লিকেটরের সাহায্যে ব্যবহার করার ফলেএসেন্সিয়াল অয়েল চুলের গোঁড়ায় সহজে পৌঁছে চুলের ও স্ক্যাল্পের প্রয়োজনীয় পুষ্টি যোগান দিতে পারে। 
হেয়ারঅয়েলটি কিনতে ক্লিকঃ https://tinyurl.com/2p84whwm
৬) পেঁয়াজে রয়েছে সালফার, ভিটামিন B6 এবং C এর গুণ। তাই হেয়ারফল দ্রুত কমে যায় আর ভিটামিন-সি সহজেই খুশকি দূর করে।

তাই, আপনার হেয়ারফলের সমাধান এবং চুলের দ্রুত বৃদ্ধি নিশ্চিত করতে ব্যবহার করুন ডাইলুশন ফ্রী লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল।

ইত্তেফাক/এএইচপি