শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

দেশের মানুষকে শিরোপা উৎসর্গ করলেন চ্যাম্পিয়নরা

আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২২, ১৬:০৫

ইতিহাস গড়ে সাফের শিরোপা জেতার পর আজ দেশের মাটিতে পা রেখেছে বাংলারে অদম্য মেয়েরা। দেশে ফিরেই দেশের মানুষকে নিজেদের শিরোপা উৎসর্গ করেছে সাবিনা-সানজিদারা।

বিমানবন্দরে সংবাদ সম্মেলনে অধিনায়ক সাবিনা খাতুন বলেন, 'সবাইকে অসংখ্য ধন্যবাদ। আপনাদের ভালোবাসায় আমরা সিক্ত। সবাই আমাদের জন্য দোয়া করবেন। এই ট্রফি বাংলাদেশের সব মানুষের জন্য।' 

বাংলার গোল্ডেন গার্ল সাবিনা আরও বলেন, 'আমাদের বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন এবং নারী উইংয়ের প্রধান মাহফুজা আক্তার কিরণ এবং ক্রীড়া মন্ত্রণালয়ের সবার একান্ত প্রচেষ্টার ফল আমাদের আজকের এই অর্জন। 

এর আগে দেশে ফিরেই পেয়েছেন উষ্ণ অভ্যর্থনা পান বাংলার বাঘিনীরা। দুপুর ১ টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে সাফজয়ী দলকে বহন করা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটটি। দুপুর ১২টা ১৫  মিনিটে কাঠমুন্ডু থেকে দেশের উদ্দেশ্যে উড়াল দেয় সানজিদাদের বহনকারী বাংলাদেশ বিমানের বিজি ৩৭২ ফ্লাইটটি।

বিমানবন্দরে নেমেই অধিনায়ক সাবিনা খাতুনকে দিয়ে কেক কেটে সোনার মেয়েদের বরণ করে নেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। মিষ্টি আর ফুলের শুভেচ্ছার সঙ্গে বরণ করা হয় সানজিদাদের।

দলের কোচ গোলাম রব্বানী ছোটন আর বাফুফের নারী উইংইয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণকেও শুভেচ্ছা জানানো হয় এসময়। 

এরপরই বিমানবন্দরে সংক্ষিপ্ত সংবাদ সম্মেলন শেষ করেই সানজিদাদের জন্য অপেক্ষারত ছাদখোলা চ্যাম্পিয়ন বাসে শুরু হয়েছে চ্যাম্পিয়ন যাত্রা। রাজধানীর সড়কে বাংলাদেশ বাংলাদেশ স্লোগানে চ্যাম্পিয়তন মেয়েদের বরণ করে নিয়েছে অগণিত মানুষ।

বিমানবন্দর থেকে কাকলী-জাহাঙ্গীর গেট- পিএম অফিস-বিজয় সরণি- ফকিরাপুল হয়ে বাফুফে ভবন পৌঁছাবে সানজিদাদের চ্যাম্পিয়ন বাস।

চ্যাম্পিয়ন যাত্রা শেষে মতিঝিলে বাফুফে কার্যালয়ে পৌঁছালে সেখানে এই সোনার মেয়েদের অভ্যর্থনা জানাবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।  

ইত্তেফাক/এসএস