সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জ্যামাইকার বিপক্ষে খেলবেন না মেসি?

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫৫

আসন্ন কাতার বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে আন্তর্জাতিক বিরতিতে আগামীকাল দ্বিতীয় প্রীতি ম্যাচ খেলতে নামার কথা লাতিন পরাশক্তি আর্জেন্টিনার। 

বুধবার (২৮ সেপ্টেম্বর) ভোর ৬টায় নিউ জার্সির মিয়ামি স্টেডিয়ামে জ্যামাইকার মুখোমুখি হবে আলবিসেলেস্তরা। তবে এই ম্যাচে আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির মাঠে নামা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।

গত শনিবার (২৪ সেপ্টেম্বর) হন্ডুরাসের বিপক্ষে প্রথম প্রীতি ম্যাচে মেসির জোড়া গোলেই ৩-০ গোলের জয় পায় আর্জেন্টিনা। 

আর্জেন্টিনার টিওয়াইসি স্পোর্টসের এক প্রতিবেদনে জানা যায়, আর্জেন্টাইন অধিনায়ক ফ্লু-তে আক্রান্ত হয়ে অসুস্থ হয়েছেন। অসুস্থতার কারণে জ্যামাইকার বিপক্ষে ম্যাচে মেসির না খেলার সম্ভাবনাই বেশি।

মেসির ব্যাপারে টিম ম্যানেজমেন্ট থেকে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হয়নি অবশ্য। তবে শেষ মুহুর্ত পর্যন্ত মেসিকে পাওয়া না গেলে তার জায়গায় একাদশে খেলতে পারেন জুলিয়ান আলভারেজ। 

বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসেবে এই ম্যাচের পর আগামী নভেম্বরের মাঝামাঝিতে আবুধাবিতে আরব আমিরাতের বিপক্ষে আরেকটি ম্যাচ খেলবে আলবিসেলেস্তারা। এই দুই ম্যাচে দলে যথাসাধ্য পরীক্ষা  নিরীক্ষা করে নিতে চাইবেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্ক্যালোনি। 

হন্ডুরাসের বিপক্ষে খেলা গোলরক্ষক জিরোনিমো রুল্লির জায়গায় আজ একাদশে ফিরতে পারেন নিয়মিত গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। আলেজান্দ্রো গোমেজের জায়গায় আজ একাদশে খেলতে পারেন অ্যাঞ্জেল ডি মারিয়া। এছাড়া লিসান্দ্রো মার্টিনেজের জায়গায় আজ খেলতে পারেন নিকোলাস ট্যাগলিয়াফিকো। 

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ:

এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক),  ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, নাহুয়েল মলিনা/গঞ্জালো মন্টিয়েল,নিকোলাস ট্যাগলিয়াফিকো, রদ্রিগো ডি পল, গুইদো রদ্রিগেজ, জিওভান্নি লো চেলসো, অ্যাঞ্জেল ডি মারিয়া লিওনেল মেসি/জুলিয়ান আলভারেজ ও লাউতারো মার্টিনেজ।

ইত্তেফাক/এসএস

এ সম্পর্কিত আরও পড়ুন