শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জননেত্রী শেখ হাসিনা বাঙালির অহংকার

আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:৪১

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস বলেছেন। শত প্রতিকূলতা উপেক্ষা করে পিতার নির্দেশিত পথে একটি সমৃদ্ধশালী দেশ গঠনে জন্য জীবনের সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা । দেশের গন্ডি পেরিয়ে জননেত্রী শেখ হাসিনা আজ বিশ্ব মানবতার বাতিঘর। যাঁর সুদূর প্রসারী চিন্তা, বিশ্বভাবনা, জনভাবনা আজ শুধু বাংলাদেশেই নয়, প্রশংসিত সারাবিশ্ব ।

 বুধবার রাতে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানে এমপি বিশ্বাস আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্ত ও আদর্শের যোগ্য উত্তরসূরি রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আজ শুধু বাংলাদেশের নয়, সারাবিশ্বের মানবিক নেতা। শেখ হাসিনা আজ মানবিকতার বাতিঘর। এই ঘরের আলো জ্বালিয়ে রাখার দায়িত্ব আমাদের সকলের। তাঁর মানবিকতার আলোয় আলোকিত হোক বাংলাদেশ। আলোকিত হোক বিশ্ব। তাই আগামী নির্বাচনে ঈশ্বরদীর ঐক্যবদ্ধ আওয়ামী লীগ জননেত্রীর জন্মদিন উপলক্ষে পাবনা-৪ আসনটি সপ্তম বারের মতো উপহার দেবে ।

সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস। সঞ্চালনা করে সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, বীর মুক্তিযোদ্ধা শহীদুজ্জামান নাসিম, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসাহক আলী মালিথা,  যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দাুস সালাম খান, মুরাদ মালিথা, সাংগাঠনিক সম্পাদক জহুরুল ইসলাম মালিথা, শফিউল আলম বিশ্বাসসহ সকল ইউপি’র চেয়ারম্যান এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা এসময় উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/ইআ