শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মীনাবাজার এখন ইসিবি চত্বরে 

আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৯:১৬

দেশের স্বনামধন্য সুপারস্টোর ব্র্যান্ড মীনাবাজার তার ১৮তম আউটলেট উদ্বোধন করেছে ঢাকা ক্যান্টনমেন্টের ইসিবি চত্বরে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ইসিবি চত্বরে ৬৫০০ বর্গফুট জায়গা নিয়ে এ আউটলেটটি যাত্রা শুরু করেছে।

জেমকন গ্রুপের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান মীনাবাজার সুদীর্ঘ ২০ বছর ধরে প্রায় সহস্রাধিক গুনগতমানের পণ্য সরবরাহের মাধ্যমে উন্নতমানের গ্রাহকসেবা নিশ্চিত করে আসছে। বর্তমানে ১৮টি আউটলেট নিয়ে ঢাকা ও চট্টগ্রামে লক্ষাধিক গ্রাহক মীনাবাজারের নিরবচ্ছিন্ন সেবা উপভোগ করছে। ইসিবি চত্বরের আউটলেটটিও তার ব্যতিক্রম হবে না।

সজীব ও সতেজ শাক-সবজি, ফ্রেশ মাছ-মাংস ও কাঁচাবাজারের সব ধরনের উপকরণ থেকে শুরু করে নিত্য প্রয়োজনীয় সব গ্রোসারি পণ্য এখন খুব সহজেই একই ছাদের নিচে সাশ্রয়ীমূল্যে ইসিবি চত্বরের স্থানীয় ক্রেতারা উপভোগ করবেন। সঙ্গে রয়েছে সুবিশাল পরিসরে পার্কিংয়ের ব্যবস্থা।

ইসিবি চত্বরের আউটলেটটি মীনাবাজারের দ্বিতীয় ফ্র্যাঞ্চাইজি আউটলেট। মানিকদির ইসিবি চত্বরের এই আউটলেটটি উদ্বোধন করেন জেমকন গ্রুপের ডিরেক্টর কাজী ইনাম আহমেদ, বাংলাদেশ সুপারমার্কেট ওনার্স অ্যাসোসিয়েশনের জেনারেল সেক্রেটারি মোহাম্মদ জাকির হোসেন এবং মীনা বাজারের সি.ই.ও শাহীন খান।

ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে উপস্থিত ছিলেন- ফ্র্যাঞ্চাইজি প্রধান মোহাম্মদ কামরুজ্জামান শিকদার, নাফিজ আহমেদ এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সামজসেবক খান মোহাম্মদ আখতারুজ্জামান। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উভয়পক্ষের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মীনা বাজারের নতুন এই আউটলেটটি গ্রাহকদের সঙ্গে নিরবিচ্ছিন সম্পর্ক অব্যাহত রাখতে নিত্যপ্রয়োজনীয় পণ্যগুলোর বাজার-সেরা দাম নিশ্চিত করার পদক্ষেপ নিয়েছে। ইসিবি চত্বর ও তার আশেপাশের মানিকদি, ঢাকা ক্যান্টনমেন্ট, ভাষানটেক, মাটিকাটা, দেওয়ানপাড়া, কচুক্ষেত ও মিরপুরের বাসিন্দারাও মীনাবাজারের হটলাইন নম্বরে ফোন করে অর্ডার করলেই এই আউটলেট থেকে ফ্রি হোম ডেলিভারি সুবিধা পাবেন।     

ইত্তেফাক/এএইচপি