শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জঙ্গলে মিললো হলমার্ক গ্রুপের নিরাপত্তাকর্মীর লাশ

আপডেট : ০২ অক্টোবর ২০২২, ২১:১৬

সাভারে বহুল আলোচিত হলমার্ক গ্রুপের ভিতরে একটি জঙ্গল থেকে এক নিরাপত্তা প্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম রয়েল সরকার (৩৫)। রোববার (২ অক্টোবর) সকালে তেঁতুলঝোড়া ইউনিয়নের নগরচর এলাকায় অবস্থিত দীর্ঘদিন ধরে বন্ধ থাকা হলমার্ক গ্রুপের ডিজাইন ওয়্যার লিমিটেড কারখানার সামনের জঙ্গল থেকে নিহতের লাশটি উদ্ধার করা হয়।

নিহত রয়েল সরকার কুড়িগ্রাম জেলার কচাকাটা থানার সাতানা গ্রামের মৃত রহমত উল্লাহর ছেলে। সে তেঁতুলঝোড়া ইউনিয়নের ওই প্রতিষ্ঠানের ভিতরে থেকেই নিরাপত্তা প্রহরীর দায়িত্ব পালন করতো।

ছবি- সংগৃহীত

সাভার ট্যানারি ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক রাসেল মোল্লা বলেন, ভোরে হলমার্ক গ্রুপের ভিতরে জঙ্গলে গলায় গামছা প্যাঁচানো অবস্থায় ওই নিরাপত্তাকর্মীকে পড়ে থাকতে দেখে পুলিশ খবর দেয় স্থানীয়রা। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

অভিযোগ রয়েছে, হলমার্ক গ্রুপের বন্ধ কারখানার ভিতরে এলাকার ও বহিরাগতরা রাতে জুয়া ও মাদকের আড্ডা বসায়। রাতে জুয়া খেলার সময় দ্বন্দের জেরেই তাকে গলায় গামছা পেঁচিয়ে ও মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে হত্যার পর দুর্বৃত্তরা পালিয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে নিহত নিরাপত্তাকর্মী নিজে জুয়া খেলায় অংশ নিয়েছিল নাকি বাঁধা দিতে গিয়েছিল সেই বিষয়টি এখনো স্পষ্ট নয়। 

ছবি- সংগৃহীত

হলমার্ক গ্রুপের দায়িত্ব পালনকারী জিএম রাজু আহমেদ সাংবাদিকদের বলেন, রাতে ওই ভবনটিতে আমাদের নিরাপত্তা প্রহরীরা থেকে পুরো এলাকায় দায়িত্ব পালন করতেন। এছাড়া আমাদের এখানে আনসার ক্যাম্পও রয়েছে। তবে কিভাবে এই হত্যাকাণ্ড ঘটেছে সে বিষয়ে আমরা কিছুই বলতে পারছি না। 

ইত্তেফাক/এমএএম