বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সার্ভার সিস্টেম আপগ্রেডেশনে চুক্তি স্বাক্ষর মেঘনা ব্যাংকের

আপডেট : ০৪ অক্টোবর ২০২২, ১৬:৩১

সম্প্রতি দেশের অন্যতম সল্যুশন সিস্টেম প্রোভাইডার ওমেগা এক্সিম লিমিটেডের সঙ্গে তাদের সার্ভার সিস্টেম আপগ্রেডেশন এর একটি চুক্তি স্বাক্ষর করেছে দেশের শীর্ষস্থানীয় কমার্শিয়াল ব্যাংক, মেঘনা ব্যাংক।

হাইপার কনভার্জড ইনফ্রাস্ট্রাকচার (HCI) নামে পরিচিত এই প্রকল্প বাস্তবায়নের ফলে মেঘনা ব্যাংক তার সার্ভার, স্টোরেজ এন্ড সংযুক্ত নেটওয়ার্ক কে ভার্চুয়ালাইজ করার সক্ষমতা অর্জন করবে। এর ফলে উন্নত ব্যয় ব্যবস্থাপনা ছাড়াও গ্রাহক সেবার মান উল্লেখযোগ্য ভাবে উন্নত হবে।

মেঘনা ব্যাংক এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মেঘনা ব্যাংক এর পক্ষে উপস্থিত ছিলেন জনাব সোহাইল আর কে হুসেইন, এম ডি এবং সি ই ও, জনাব শ্যামল বি দাস, ডি এম ডি এবং সি আই ও, জনাব মুহাম্মাদ পাভেল আখতার, ভারপ্রাপ্ত প্রধান, আই টি ডি, এবং মোহাম্মাদ খালিদ হোসেইন, প্রধান, আই টি ইনফ্রা এবং অন্যান্য কর্মকর্তা। 

ওমেগা এক্সিম লিমিটেড এর পক্ষে উপস্থিত ছিলেন জনাব আব্দুল্লাহ মাকসুদ বেগ, পরিচালক, জনাব সৈয়দ আহম্মেদ সাঈদ, পরিচালক, পোস্ট সেলস, এবং জনাব রাকিব খান, ব্যাবস্থাপক, সেলস। 

এইচ পি বাংলাদেশ এর পক্ষে অনুষ্ঠানে ছিলেন জনাব মোহাম্মদ জহিরুজ্জামান, টেকনিকাল সেলস ম্যানেজার, এবং জনাব মোহাম্মদ নুরুল হুদা, টেকনিকাল সেলস ম্যানেজার; এ ছাড়াও ভি এম ওয়ার এর পক্ষে উপস্থিত ছিলেন মোহাম্মদ আশিকুর রহমান, টেরিটরি ম্যানেজার।

ইত্তেফাক/এএইচপি

এ সম্পর্কিত আরও পড়ুন