বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ওসিকে কুপিয়ে ডাকাতি, গ্রেফতার ২

আপডেট : ০৫ অক্টোবর ২০২২, ০২:০০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ে মেঘনা টোলপ্লাজা এলাকায় চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন ও তার গাড়িচালক মো. ইয়াছিন বাদশাকে কুপিয়ে ডাকাতির ঘটনায় দুই ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ। 

প্রতীকী ছবি (সংগৃহীত)

গতকাল মঙ্গলবার ভোরের দিকে উপজেলার ঝাউচর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এরা হলো—পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের রমিজউদ্দিনের ছেলে মামুন ও বৈদ্যেরবাজার ইউনিয়নের মনারবাগ গ্রামের আবুল হোসেনের ছেলে রোমান। তাদের গতকালই সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

প্রতীকী ছবি (সংগৃহীত)

জানা যায়, ওসি মো. আলমগীর হোসেন ও তার গাড়িচালক মো. ইয়াছিন বাদশা প্রাইভেট কারযোগে ঢাকা থেকে গত শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে তার কর্মস্থলে যাওয়ার পথে মেঘনা টোলপ্লাজা এলাকায় টোল দেওয়ার জন্য গাড়ি থামান। এ সময় তার আগে ছয়-সাতটি গাড়ি টোল দেওয়ার লাইনে ছিল। এতে সামান্য যানজটের সৃষ্টি হয়। এ সময় ওসিকে বহনকারী প্রাইভেট কারচালকের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকি দেয়। পরে ডাকাতরা প্রাইভেট কারের পেছনের দরজা টানাহ্যাঁচড়া করে খুলে ওসি আলমগীরকে বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। এ সময় তাদের কাছ থেকে ১৯ হাজার টাকা, ৬০ হাজার টাকা মূল্যের চারটি মোবাইল ফোনসেট নিয়ে যায়। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়। এ ঘটনায় গত শনিবার রাতে ওসি আলমগীর হোসেন সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। 

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/এমএএম