শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নারায়নী নমস্তুতে অ্যাওয়ার্ড পেলো উচালিয়াপাড়া দুর্গাপূজা

আপডেট : ০৬ অক্টোবর ২০২২, ০৩:৪৭

ভারতের দিল্লিভিত্তিক সংগঠন নারায়নী নমস্তুতে গত সোমবার দুর্গাপূজা এক্সেলেন্স অ্যাওয়ার্ডস ২০২২ সেরা প্রতিমা ও সেরা আলোকসজ্জার পুরস্কার অর্জন করে ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার উচালিয়াপাড়া সার্বজনীন দুর্গাপূজা উদযাপন পরিষদ। নারায়নী নমস্তুতের বাংলাদেশের টিমের পরিদর্শনের মাধ্যমে এই পুরস্কার প্রদান দেয়া হয়।

পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ডা. আশীষ কুমার চক্রবর্ত্তীর হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন নারায়নী নমস্তুতে বাংলাদেশের অন্যতম উপদেষ্টা ও এফবিসিসিআই এর পরিচালক প্রীতি চক্রবর্ত্তী। পুরস্কার প্রাপ্তিতে ডা. আশীষ বলেন, ‘এটি আমাদের জন্য অনেক গর্বের। এমন পুরস্কার অর্জনে আমি সত্যিই আনন্দিত। এমন বড় প্রাপ্তি সামনে আরো বড় আয়োজনের উদ্যোগ এবং সামনে এগিয়ে যাওয়ার পথে পাথেও হয়ে থাকবে’। 

পুরস্কার প্রদানে উপস্থিত ছিলেন মেজর নাসিম, পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা সুদীপ দত্ত তনু, সভাপতি, পার্থ চক্রবর্ত্তী, সাধারণ সম্পাদক নারায়ণ চক্রবর্ত্তীসহ পূজারি ও ভক্তবৃন্দ। বিজ্ঞপ্তি।

স্বর্গীয় আশুতোষ চক্রবর্ত্তীর বাড়িতে এবার ১৩তম দুর্গোৎসবের আয়োজনে করে উচালিয়াপাড়া সার্বজনীন দুর্গাপূজা উদযাপন পরিষদ। বরাবরই এ পূজামণ্ডপটি সরাইল তথা ব্রাহ্মণবাড়িয়ার মধ্যে সেরা আলোকসজ্জা, লাইটিং এবং প্রতিমায় শ্রেষ্ঠত্ব অর্জন করে আসছে এবং সবারই এ দুর্গোৎসব ঘিরে প্রচুর আগ্রহ তৈরি হয়ে থাকে।

উল্লেখ্য দিল্লি এবং তার পার্শ্ববর্তী অঞ্চলে দুর্গাপূজায় শ্রেষ্ঠত্বের শিরোপা জানাতে, ২০১৮ সাল থেকে ‘ড্রিম নারচারিস্টস এভিনিউ’ এর ব্যানারে, নারায়ণী নমস্তুতে তাদের ঐকান্তিক প্রয়াস শুরু করে। ২০২১ এ নারায়নী নমস্তুতে পদচিহ্ন রাখে বাংলাদেশসহ অস্ট্রেলিয়া, কানাডা এবং ইউনাইটেড কিংডমেও।

ইত্তেফাক/এএইচপি