সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

২৮ বছরের যুবককে বিয়ে করতে ছুটে এলেন ৮৩ বছরের নারী

আপডেট : ০৭ নভেম্বর ২০২২, ১৪:০০

ভালবাসার নাকি কোনো বয়স নেই। বয়স মেপে ভালবাসা হয় না। তা আরও এক বার প্রমাণ করে দিলেন ব্রোমা নামের নারী। মনের মানুষকে বিয়ে করবেন বলে পোল্যান্ড থেকে ছুটে এলেন পাকিস্তানে। ব্রোমার বয়স ৮৩ বছর আর তার প্রেমিকের বয়স ২৮। ডেইলি পাকিস্তানের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়য়, পোল্যান্ড থেকে পাকিস্তানের হাফিজাবাদে ছুটে এসেছেন ব্রোমা। তার উদ্দেশ্য হাফিজ মহম্মদ নাদিমকে বিয়ে করবেন। হাফিজ অটো মেরামত করেন। তা নিয়ে অবশ্য একবারও ভাবেননি ব্রোমা। 

একটি পাকিস্তানি সংবাদমাধ্যমকে হাফিজ জানান, ছয় বছর আগে আলাপ হয়েছিল ব্রোমার সঙ্গে। তারপর নিয়মিত কথা হতো তাদের। কিন্তু কখনও দেখা হয়নি। বিয়ের সময়ই প্রথম দেখা হয় তাদের।

হাফিজাবাদে এসে রীতিমতো সব নিয়ম মেনে বিয়ে করেছেন ব্রোমা আর হাফিজ। লাল শাড়িতে সেজেছেন ৮৩ বছরের পাত্রী। হাতে পরেছেন মেহেন্দি। আবার মুসলিম নিয়ম অনুযায়ী পাত্রকে হক মেহের অর্থাৎ টাকাও দিয়েছেন তিনি। 

হাফিজের পরিবার জানিয়েছে, তুতো বোনের সঙ্গে বিয়ের ঠিক হয়েছিল হাফিজের। কিন্তু তিনি রাজি হননি। শেষ পর্যন্ত ব্রোমাকেই বিয়ে করেন। অসম বয়সের কারণে এই বিয়ের ছবি এখন ভাইরাল সামাজিক মাধ্যমে। 

ইত্তেফাক/ডিএস

এ সম্পর্কিত আরও পড়ুন