বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিএনপির আনন্দ মিছিলে কর্মীর মৃত্যু

আপডেট : ১৭ নভেম্বর ২০২২, ১৮:৩৫

ভোলা জেলা বিএনপির আনন্দ মিছিলে অংশ নিতে এসে হঠাৎ অসুস্থ হয়ে মো. হাসান (৩৫) নামে এক কর্মীর মৃত্যু হয়েছে। তিনি ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নে ২ নম্বর ওয়ার্ডের চর কুমারিয়া গ্রামের মো. ইউসুফ আলীর ছেলে এবং ইউনিয়ন বিএনপি কর্মী।

উত্তর দিঘলদী ইউনিয়নে বিএনপির সাধারণ সম্পাদক মো. আবু বক্কর মোল্লা জানান, গত ১৫ নভেম্বর জেলা বিএনপির নতুন আহবায়ক ঘোষণা করায় বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরের দিকে জেলা বিএনপির আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। আমরা সকালের সাড়ে ১০টার দিকে ইউনিয়ন বিএনপির নেতা-কর্মীরা মিছিল নিয়ে জেলা বিএনপির কার্যালয়ের সামনে আসি। জেলা বিএনপির আনন্দ মিছিল শুরু হবার আগে সাড়ে ১১টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পরে হাসান। পরে আমাদের নেতা-কর্মীরা তাকে দ্রুত ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

হাসানের বড় ভাই মো. ইউনুছ ও ছোট ভাই মো. আলম জানান, তার হাসান বিএনপিকে অনেক ভালোবাসেন। আজ জেলা বিএনপির আনন্দ মিছিলে অংশ গ্রহণের জন্য সকালেই বাড়ি থেকে বের হয়ে যান তাদের ভাই। পরে দুপুর ১২টার দিকে তারা শুনতে পারেন হাসানকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। পরে ছোট ভাই আলম হাসপাতালে যান। এরপর আলম আমাকে ফোন করে বলেন ভাই আর নেই।

এদিকে জেলা বিএনপির নতুন আহবায়ক কমিটি ঘোষণা করায় আনন্দ মিছিলের আয়োজন করে জেলা বিএনপি। দুপুর ১২ টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। এ সময় জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা ব্যানার ও ফেস্টুন নিয়ে আনন্দ মিছিলে অংশ গ্রহণ করেন।

ইত্তেফাক/পিও