বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কারাগারে হাত-পা টেপালেন মন্ত্রী, ভিডিও ভাইরাল

আপডেট : ১৯ নভেম্বর ২০২২, ১৩:৫১

অর্থ পাচারের মামলায় গ্রেপ্তারকৃত ভারতের আম আদমি পার্টির (আপ) মন্ত্রী সত্যেন্দ্র জৈন জেলের ভেতরে ভিআইপি পরিষেবা পাচ্ছেন বলে অভিযোগ উঠেছে। আদালতে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) দাবি করেছিল, আপ মন্ত্রীকে ভিআইপি পরিষেবা দেওয়া হচ্ছে। সেই অভিযোগে জেল সুপার অজিত কুমারকে সরিয়ে দেওয়া হয়। এবার এমনই একটি ভিডিও সামনে এসেছে যেখানে মন্ত্রীর হাত-পা টেপানো দেখা যাচ্ছে। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়, দিল্লির তিহার জেলে বন্দী আপ মন্ত্রী। জেলের ভিতর থেকে যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে সত্যেন্দ্র একটি নোংরা বিছানায় আরামে শুয়ে আছেন। তার হাতে কিছু কাগজ আছে যা তিনি পড়ছেন। আর তার বিছানার পাশে বসে একজন লোক মন্ত্রীর পায়ে মালিশ করছেন।

যদিও কারা কর্তৃপক্ষ ভিডিওটিকে পুরনো বলে দাবি করেছেন। এ কাজে জড়িত কর্মকর্তা ও কর্মচারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে পুলিশ। মানি লন্ডারিং মামলায় গ্রেপ্তারের পর ইডির অভিযোগের পর তিহার জেলে আপ মন্ত্রীকে ভিআইপি পরিষেবা দেওয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছিল। তা নিয়ে অনেক বিতর্কও হয়েছিল। 

তবে জেল কর্তৃপক্ষ এ অভিযোগ অস্বীকার করেছে। ইডির অভিযোগ, মন্ত্রী তার শরীর, হাত-পা মালিশ করাচ্ছেন। এ রকম আরও অনেক সুযোগ-সুবিধা ভোগ করছেন তিনি। আদালতে ইডি জানায়, বেশ কয়েকজন অজ্ঞাত ব্যক্তি জৈনের পায়ে মালিশ করছেন। কারফিউ থাকার পরও এই পরিষেবা দেওয়া হয়। মন্ত্রীর জন্য বিশেষ খাবার আনা হচ্ছে। 

জেলের অভ্যন্তরে মন্ত্রীর বিলাসী জীবনের প্রমাণও আদালতে জমা দিয়েছে ইডি। সত্যেন্দ্রের ভিআইপি পরিষেবার ভিডিও প্রকাশ্যে আসতেই আক্রমণের মুখে পড়েছে বিজেপি।

  আম আদমি পার্টির (আপ) মন্ত্রী সত্যেন্দ্র জৈন
বিজেপির শেহজাদ জয় হিন্দ সিসিটিভি ফুটেজে ধরা ভিডিওটি শেয়ার করেছেন ও টুইটারে পোস্ট করেছেন, 'কারাগারের ভেতরে ভিআইপি সেবা! কেজরিওয়াল কি এমন মন্ত্রীকে বাঁচাতে আসবেন? জৈনকে কি দল থেকে বহিষ্কার করা উচিত নয়? এই আপ এর আসল চেহারা বলেও মন্তব্য করেন বিজেপি নেতা।

ইত্তেফাক/ডিএস