সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘সিম্পলি স্পোর্টি’ থিমে সারা’র শীতের কালেকশন

আপডেট : ২০ নভেম্বর ২০২২, ২০:৫৭

প্রকৃতিতে মিষ্টি হিমেল হাওয়া জানান দিচ্ছে শীতের আগমন। শীত এলেই পোশাকের আয়োজন নিয়ে ফ্যাশন সচেতন মানুষের মধ্যে চলে বেশ তোড়জোড়। শীতে ফ্যাশনে মানেই ‘সারা’ লাইফস্টাইলের শীতকালীন সংগ্রহ। শীতকালীন পোশাকের এই আয়োজনে হালকা ও ভারী শীতে পরার জন্য শতাধিক ডিজাইনের জ্যাকেট নিয়ে থাকছে এবারের ‘সারা’র শীতের কালেকশন। রবিবার (২০ নভেম্বর) প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, প্রতি বছরের মতো এবারও লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে বাহারি ডিজাইনের নতুন শীতকালীন পোশাক। বৈচিত্রময় এসব পোশাক হালের ট্রেন্ডি ফ্যাশন ও স্বাচ্ছন্দ্যের সংমিশ্রণে প্রস্তুত করা হয়েছে।

‘সারা’র শীতকালীন কালেকশনে এবারের থিম ‘সিম্পলি স্পোর্টি’। খেলাধুলাকে প্রাধান্য দিয়ে নান্দনিকভাবে ডিজাইন করা হয়েছে এবারের শীতের কালেকশন। টাফেটা, টুইল, ডেনিম ও টেনসিল ডেনিম কাপড়ের তৈরি শীতের পোশাকগুলো দেখতে আকর্ষণীয় ও আরামদায়ক। ‘সারা’ লাইফস্টাইলের এ বছরের শীতকালীন কালেকশনে সব বয়সী ক্রেতাদের জন্য পোশাক থাকছে। প্রাপ্ত বয়স্কদের পাশাপাশি আছে শিশুদের জন্য বিশেষ কালেকশন। বরাবরের মতোই ‘সারা’ এবারও নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে প্রায় শতাধিক ডিজাইনের শীতকালীন পোশাক। এছাড়াও প্রায় অর্ধ শতাধিক রঙয়ের ভিন্নতা থাকছে এই শীতকালীন পোশাকের আয়োজনে।

শীতের পোশাক মানে শুধু উষ্ণতাই নয়, ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে ‘সারা’র শীত আয়োজনে পুরুষদের জন্য রয়েছে বাহারি ডিজাইনের জ্যাকেট, ফুল স্লিভস টি-শার্ট, ডেনিম জ্যাকেট, ফুল স্লিভস ডেনিম শার্ট, শর্ট স্লিভস ডেনিম শার্ট, ডেনিম শাল। একইসঙ্গে নারীদের জন্য রয়েছে বাহারি ডিজাইনের জ্যাকেট, ডেনিম জ্যাকেট, ডেনিম টপস ও কুর্তি। এছাড়াও ‘সারা’র রেগুলার ডিজাইনের পোশাক তো থাকছেই।

‘সারা’ বরাবরই শীত আয়োজনে ক্রেতাদের পছন্দের কথা বিবেচনা করে অনাড়ম্বর ডিজাইনের জ্যাকেট বানিয়ে থাকে। এবারের শীতের কালেকশনে মৌলিক ডিজাইনের সঙ্গে খেলাধুলার বিষয়টিকে প্রাধান্য দিয়ে শীতের পোশাকের পসড়া সাজিয়েছে। ৮০০ টাকা থেকে ২০০০ টাকার মধ্যে ‘সারা’র এসব শীতের পোশাক কিনতে পারবেন ক্রেতারা।

আউটলেটের পাশাপাশি সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাওয়া যাবে।

ইত্তেফাক/এএইচপি

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন