বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘ডানকি’র শুটিংয়ে শাহরুখ!

আপডেট : ২১ নভেম্বর ২০২২, ১৪:৫৬

দীর্ঘ চার বছর পর আগামী বছর একসঙ্গে একাধিক ছবি নিয়ে বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। এর মধ্যে তার অন্যতম ছবি হল ‘ডানকি’। বর্তমানে কিং খান এই ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। সৌদি আরবের জেড্ডায় তাকে শ্যুটিং করতে দেখা গেল।

চলতি বছরের এপ্রিল মাসে ‘ডানকি’র ঘোষণা করা হয়। এই ছবিটি আগামী বছর ২২ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পাবে। এই প্রথমবার কোনও ছবিতে শাহরুখ খান রাজকুমার হিরানির সঙ্গে কাজ করতে চলেছেন। এই ছবিতে শাহরুখ ছাড়াও দেখা যাবে তাপসী পান্নুকে। ছবিটির পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। গৌরী খান এবং পরিচালক দুজনে একত্রে এই ছবির প্রযোজনা করেছেন। কিছুদিন আগেই বাদশাহকে মুম্বাই এয়ারপোর্টে দেখা যায়। তিনি সৌদি আরব গিয়েছেন এই ছবির পরবর্তী শ্যুটিংয়ের জন্য।

বর্তমানে সৌদি আরবের জেড্ডায় কিং খান এই ছবির শুটিং করছেন আর তখনই তাকে তার ভক্তরা দেখে ফেলে। জেড্ডা ওয়াটারফ্রন্টে তাঁকে দেখা যায় প্রথমে। এরপর তাকে একটি সুপারমার্কেটেও দেখা যায়। অভিনেতার যে ছবিগুলো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় সেখানে তাকে একটি লেদার জ্যাকেট পরে থাকতে দেখা গিয়েছে। সঙ্গে একটি টুপিও পরেছিলেন তিনি। তাঁর সঙ্গে ক্রিউ মেম্বাররা সকলেই ছিলেন।

সৌদি আরবে কিং খানের ছবিগুলো তো সম্প্রতি ভাইরাল হয়েছে। এর আগে তাকে এয়ারপোর্টে যখন দেখা গিয়েছিল তার এক ভক্ত সেই মুহূর্তের ভিডিয়ো বানিয়ে সোশ্যাল মিডিয়ায় সেটা পোস্ট করেন।

‘ডানকি’ ছবির চিত্রনাট্য লিখেছেন রাজকুমার হিরানি, অভিজাত যোশী, কণিকা ধিলন। এই প্রথমবার কোনও ছবিতে শাহরুখ খান এবং তাপসী পান্নুকে জুটি বাঁধতে এবং স্ক্রিন ভাগ করতে দেখা যাবে। ছবিটি ২২ ডিসেম্বর ২০২৩ সালে মুক্তি পাবে।

তবে ডানকি ছবির আগে শাহরুখ খানকে জানুয়ারি মাসে বড়পর্দায় দেখা যাবে। ২৫ জানুয়ারি পাঠান ছবিটি মুক্তি পেতে চলেছে। এই ছবিটিতে তাঁর সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে। এরপর জুন মাসে জওয়ান ছবিটি মুক্তি পাবে কিং খানের। সূত্র: হিন্দুস্থান টাইমস।

ইত্তেফাক/বিএএফ