বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

হীরা দিয়ে বাড়ির নেমপ্লেট বানালেন শাহরুখ!

আপডেট : ২১ নভেম্বর ২০২২, ২০:৩৮

চলতি বছরে এপ্রিলে ২৫ লাখ রুপি খরচ করে স্বর্ণ দিয়ে খোদাই করে নিজের বাড়ি ‘মান্নাত’ এর নেমপ্লেট তৈরী করেছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। কয়েক মাসের ব্যবধানে কিং খান আবারও বদলে ফেললেন তার মান্নাতের বাড়ির নেমপ্লেট। এবার তার বাড়ির নেমপ্লেট তৈরী করা হয়েছে ‘হীরা’ দিয়ে!

ইতোমধ্যে শাহরুখের অফিশিয়াল ফ্যান ক্লাবের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে হীরার তৈরি নতুন নেমপ্লেটের ছবি ও ভিডিও প্রকাশ করা হয়েছে।

এতে বলা হয়েছে, বলিউডের কিং খানের ‘মান্নাত’ এর বাড়ির নতুন নেমপ্লেটটি তৈরি করা হয়েছে হীরা দিয়ে। যেই নেমপ্লেটের ছবি বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল।

১৯৯৭ সালে ‘ইয়েস বস’ সিনেমার শুটিংকালে সমুদ্র তীরবর্তী এই বাংলোটি শাহরুখের ভীষণ পছন্দ হয়। সেই সময় এই বাংলোর নাম ছিল ‘ভিলা ভিয়েনা’। এর মালিক ছিলেন গুজরাটের এক ব্যক্তি। যার নাম ছিল নারিমান দুবাস। পরে তার কাছ থেকে এটি কিনে নেন বলিউডের এই সুপারস্টার।

বাংলোটি কেনার পরের চার বছর আইনি জটিলতার কারণে নাম পাল্টাতে পারেননি শাহরুখ। শেষপর্যন্ত ২০০৫ সালে পাকাপাকিভাবে ‘ভিলা ভিয়েনা’র নাম বদলে হয় ‘মান্নাত’। মান্নাতের বর্তমান বাজারমূল্য ২০০ কোটির বেশি বলে জানা গিয়েছে। সূত্র: দ্য নিউজ ডটকম।

ইত্তেফাক/বিএএফ