শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নওগাঁয় চার হাজার নেশা জাতীয় ট্যাবলেটসহ ২ যুবক গ্রেপ্তার

আপডেট : ২৬ নভেম্বর ২০২২, ১৪:২৪

নওগাঁয় বদলগাছীতে চার হাজার পিস নেশা জাতীয় টাপেন্টাডল ট্যাবলেটসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। শনিবার (২৬ নভেম্বর) সকালে র‌্যাব-৫ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। শুক্রবার (২৫ নভেম্বর) রাতে উপজেলার গোবরচাঁপা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে র‍্যাব।

গ্রেপ্তাররা হলেন, উপজেলা থুপশহর গ্রামের আজাহার আলীর ছেলে সুমন হোসেন (২৫) ও পিন্টু হোসেনের ছেলে ফিরোজ হোসেন (২৬)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানি কমান্ডার মেজর মো. মোস্তফা জামান এবং আর্টিলারি ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে গোবরচাঁপা বাজার এলাকায়  অভিযান পরিচালনা করা হয় । এ সময় ৪ হাজার পিস নেশা জাতীয় টাপেন্টাডল ট্যাবলেটসহ ওই দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল, ১টি মোটরসাইকেল, ৪ হাজার ৫০০ টাকা নগদ টাকা জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে জানানো হয় তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে নেশাজাতীয় মাদকদ্রব্য টাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারিদের সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

বদলগাছি থানার ওসি মুহা. আতিয়ার রহমান জানান, থানায় মামলা দায়ের শেষে গ্রেপ্তারকৃত সুমন হোসেন ও ফিরোজ হোসেনকে থানায় হস্তান্তর করা হয়। এরপর তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

ইত্তেফাক/এআই