রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

এবার রাজশাহীতে সারা’র নতুন আউটলেট 

আপডেট : ২৬ নভেম্বর ২০২২, ১৯:২৪

এবার রাজশাহীতে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো 'সারা'। স্নোটেক্স গ্রুপ এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ এর নবম আউটলেটের শুভ উদ্বোধন হলো রাজশাহী মহানগরীর প্রাণকেন্দ্র রানীবাজার মোড়ে। এখন থেকে রানীবাজারের ইউনাইটেড টাওয়ারে পাওয়া যাবে সারা’র পোশাকের সব সংগ্রহ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় 'সারা'র নতুন এ আউটলেটের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।  

এ সময় উদ্বোধনী অনেক স্নোটেক্স গ্রুপ ও ‘সারা’ লাইফস্টাইলের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ, পরিচালক শরীফুন রেবা, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়- ফ্যাশন জগতে নতুন চমক সৃষ্টি করতে আধুনিক ফ্যাশনের আইকনিক প্রতিষ্ঠান 'সারা' লাইফস্টাইল নিয়ে এসেছে রকমারি রঙ ও ডিজাইনের শার্ট, এথনিক কুর্তি, এক্সক্লুসিভ পার্টি টপস, শাড়ি, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, জিন্স ফর মেনজ অ্যান্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি।  

এছাড়া কিডস আইটেমসহ আরও নানা পোশাকের সমাগমে সজ্জিত থাকছে ‘সারা’। আসন্ন শীতকালকে লক্ষ্য রেখে ‘সারা’ লাইফস্টাইল তাদের এই নতুন আউটলেটে শিশু, নারী, পুরুষ সবার জন্য রয়েছে আকর্ষণীয় সব পোশাক নিয়ে এসেছে।

‘সারা’ লাইফস্টাইলের এ বছরের শীতকালীন কালেকশনে থাকছে সব বয়সী ক্রেতাদের জন্য জ্যাকেট ও শীতকালীন পোশাকের বিশেষ আয়োজন। বরাবরের মতোই ‘সারা’ এবারও নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে শতাধিক ডিজাইনের শীতকালীন পোশাক। এছাড়াও প্রায় অর্ধ শতাধিক রঙের ভিন্নতায় থাকছে শীতকালীন পোশাকের আয়োজন।

‘সারা’ বাংলাদেশের রপ্তানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত স্নোটেক্স গ্রুপ এর সহযোগী প্রতিষ্ঠান। সামর্থ্যের মধ্যে গুণগত মানের পোশাক ক্রেতার হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে।  

আর রাজধানী ঢাকার বাইরে ‘সারা’র প্রথম আউটলেট রংপুরে জাহাজ কোম্পানির মোড়ে। রাজধানী ঢাকার ওয়ারীতে (বাড়ি ৩৬/১ নম্বর, র‍্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা-১২০৩) রয়েছে ‘সারা’র অষ্টম আউটলেট। ঢাকার বাসাবোতে (বাড়ি- ৯৬/২, পূর্ব বাসাবো, সবুজবাগ, ঢাকা-১২১৪) রয়েছে সারা’র আরও একটি আউটলেট।

এদিকে, আউটলেটের পাশাপাশি ‘সারা’র নিজস্ব ওয়েবসাইট এবং ইন্সটাগ্রাম থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

এরআগে ২০০০ সালে ‘স্নোটেক্স’ বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে। ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠা করে ‘স্নোটেক্স অ্যাপারেলস’। সে সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে ‘কাট অ্যান্ড সিউ’ এবং ২০১৪ সালে ‘স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেড’ প্রতিষ্ঠা করা হয়।

ইত্তেফাক/এএইচপি