বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

গুজরাটে সহকর্মীর গুলিতে ২ আধা-সামরিক বাহিনীর সেনা নিহত

আপডেট : ২৭ নভেম্বর ২০২২, ১৩:৩৪

গুজরাটের পোরবন্দরের কাছে নির্বাচনী দায়িত্বে থাকা আধাসামরিক বাহিনীর মধ্যে এলোমেলো গুলিতে দুই জওয়ান নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। শনিবার (২৬ নভেম্বর) রাতে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, আগামী মাসে গুজরাট নির্বাচন। এর আগে নিরাপত্তা নিশ্চিত করতে রাজ্যের বিভিন্ন এলাকায় আধাসামরিক বাহিনী মোতায়েন করা হয়েছে। এমনই একটি ক্যাম্পে গুলির ঘটনা ঘটে।

পুলিশ জানায়, যখন গুলি চালানো হয় তখন জওয়ানদের কেউই দায়িত্বে ছিলেন না। তাদের মধ্যে কোন না কোন বিষয়ের উপর ভিত্তি করে সমস্যা সৃষ্টি হয়। সেই থেকেই গুলি চলে। মণিপুরের ইন্ডিয়া রিজার্ভ ব্যাটালিয়নের আধাসামরিক জওয়ানদের পোরবন্দরের কাছে ভোটের কাজে মোতায়েন করা হয়েছিল।

হামলাকারী জওয়ানের নাম কনস্টেবল এস ইনাউচা সিং। তিনি একটি একে-৪৭ রাইফেল দিয়ে তার সহকর্মীদের লক্ষ্য করে গুলি চালান। থোইবা সিং ও জিতেন্দ্র সিং, যারা তার গুলিতে মারা যান। গুলিতে আহত দুই জওয়ান হলেন কনস্টেবল চোরাজিৎ ও রোহিকানা। 

প্রত্যেকেই মণিপুরের বাসিন্দা। আহত একজনের পেটে ও অন্যজনের পায়ে গুলি লাগে। প্রথমে তাদের পোরবন্দর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য জামনগরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

ইত্তেফাক/ডিএস