শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জনগণের কষ্ট না হয় সেজন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী:  ক্রীড়া প্রতিমন্ত্রী 

আপডেট : ২৯ নভেম্বর ২০২২, ১৫:২৩

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল বলেছেন, জনগণের কষ্ট না হয় সেজন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, করোনা পরিস্থিতির মধ্যেও বিশ্ব যেখানে থমকে গিয়েছিল সেখান থেকে আমরা বাংলাদেশকে একটি উচ্চতায় আনতে সক্ষম হয়েছিলাম। কিন্তু বর্তমানে ইউক্রেন ও রাশিয়ার যুদ্ধের কারণে শুধু বাংলাদেশেই নয় ইউরোপ আমেরিকাতেও দ্রব্যমূল্যে থেকে শুরু করে সবকিছু আকাশচুম্বি হয়ে গেছে। যেখানে আমরা গ্যাস কিনতাম মাত্র চার ডলারে সেখানে গত ছয় মাসে গ্যাসের দাম ১৩০ ডলারে গিয়ে ঠেকেছে । তারপরও প্রধানমন্ত্রী আপনাদের কথা বিবেচনা করে হাজার হাজার কোটি টাকা ভুতুর্কি দিচ্ছেন। জনগণের যাতে কষ্ট না হয় সে জন্য তিনি কাজ করে যাচ্ছেন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে আয়োজিত নীলফামারীর কিশোরগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এসক কথা বলেন। 

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী রাষ্ট্র ক্ষমতায় আসার পর এদেশের যে চিত্র এ দেশের পরিস্থিতি যে জায়গায় ছিল তা তিনি পরিবর্তন করেছেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন- নীলফামারী ৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল, সংরক্ষিত মহিলা আসন ৩২৩ আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, কিশোরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মো. আবুল কালাম বারী পাইলট, নির্বাহী কর্মকর্তা নুর-ই আলম সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন বাবুল।

এসময়  অনুষ্ঠানে নীলফামারী জেলার সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আবদুল্লাহ, উপজেলা সহকারী কমিশনার ভুমি সানজিদা রহমান, কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, কিশোরগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক আলম হোসেনসহ বিভিন্ন সরকারি দপ্তরের প্রধান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/আরএজে