শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

গোবিন্দগঞ্জে ব্যবসায়ীকে গলাকেটে হত্যা

আপডেট : ২৯ নভেম্বর ২০২২, ২১:১৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জের নয়ারহাটে মাসুদ রহমান (৪০) নামে এক ব্যবসায়ীকে গলাকেটে হত্যা করেছে দুবৃর্ত্তরা। সোমবার (২৮ নভেম্বর) রাতে বাজার মসজিদের সামনে এ ঘটনা হয়। গোবিন্দগঞ্জ থানার ওসি মো. ইজার উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত মাসুদ রহমান গোবিন্দগঞ্জের কানাইপাড়া গ্রামের আজিজার রহমানের ছেলে। মাসুদ কোচাশহর বাজারে ব্যবসার পাশাপাশি গোবিন্দগঞ্জ কারিগরী কলেজে ল্যাব সহকারী পদে চাকরি করতেন।

পরিবারের আহাজারি। ছবি: ইত্তেফাক

পুলিশ ও স্বজনরা জানান, নিহত মাসুদ রহমান রাত আটটার দিকে বাড়ি থেকে নয়ারহাট বাজার মসজিদে যাবার পথে দুর্বৃত্তরা গলায় ছুরি বসানোর চেষ্টা করে। এ সময় তিনি আহত অবস্থায় দৌঁড়ে এসে রাস্তায় লুটিয়ে পড়েন। তার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে যান। সেই অবস্থায় তিনি ঘটনার বর্ণনা করেন। আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

পরিবারের আহাজারি। ছবি: ইত্তেফাক

স্বামী হত্যার বিচার দাবিতে বিলাপ করছিলেন মাসুদ রহমানের স্ত্রী নারগিস বেগম। পুত্রশোকে আহাজারি করছেন নিহতের বাবা-মা। তাদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে আশেপাশের পরিবেশ।

গোবিন্দগঞ্জ থানার ওসি মো. ইজার উদ্দিন জানান, রাতেই জিজ্ঞাসাবাদের জন্য নিহতের খালাতো ভাই ও তার দোকানের কর্মচারী আবদুল মোমিন নামে একজনকে আটক ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/বুখারী/পিও