শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

হাবিপ্রবিতে আর্জেন্টিনা সমর্থকদের শোভাযাত্রা

আপডেট : ৩০ নভেম্বর ২০২২, ১৯:৩৮

জিতলে নকআউট, হারলেই বিদায় আর ড্র করলে সমীকরণ মেলাতে হবে আর্জেন্টিনাকে। তারপরও উল্লাসের কমতি নেই দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনা সমর্থকদের।

বুধবার (৩০ নভেম্বর) বিকেল বেলা চারটায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে শোভাযাত্রার আয়োজন করেছে 'হাবিপ্রবি আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠি'। গায়ে আর্জেটিনার ড্রেস আর হাতে পতাকা নিয়ে উল্লাস করে হাবিপ্রবি'র আর্জেন্টিনা সমর্থকরা। 

শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু করে পুরো বিশ্ববিদ্যালয়লে মিছিল করে সমর্থকরা। শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে বিশ্ববিদ্যালয়ের প্রাঙ্গণ। এবারের বিশ্বকাপ আর্জেন্টিনাই নিবে দাবি সমর্থকদের।

হাবিপ্রবিতে আর্জেন্টিনা সমর্থকদের শোভাযাত্রা

শোভাযাত্রায় অংশগ্রহন করা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের ১৯ ব্যাচের শিক্ষার্থী  সাইফুল ইসলাম বলেন, আর্জন্টিনা আমাদের প্রিয় দল। আর্জেন্টিনা একটি ভালো দল এবং তারা বিশ্বকাপ জিতার সক্ষমতা রাখে। আমরা বিশ্বাস করি এবারের বিশ্বকাপ আর্জেটিনাই নিবে। 

ফিন্যান্স বিভাগের ২০ ব্যাচের শিক্ষার্থী রিয়া বলেন, আর্জেন্টিনা আমাদের প্রিয় দল। আশাকরি লিওনেল মেসির নেতৃত্বে জিতে যাবে আর্জেন্টিনা। এমনকি এবারের বিশ্বকাপ লিওয়ের হাত ধরে আর্জেন্টিনায় যাবে এমন প্রত্যাশা আমাদের।

ইত্তেফাক/এএইচপি