শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পশ্চিমবঙ্গে তৃণমূল নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ, নিহত ৩ 

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৪২

ভারতের পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রসের নেতার বাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে অন্তত তিনজন নিহত হয়েছেন। আজ শনিবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। 

খবরে বলা হয়েছে, পশ্চিম মেদিনিপুরে শুক্রবার রাত ১১ টা ১৫ মিনিট নাগাদ নার্যবিলা গ্রামে তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতির বাড়িতে বিস্ফোরণের খবর পাওয়া গেছে। কর্মকর্তারা বলেছেন, বিস্ফোরণে বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। 

দেশটির পুলিশের সিনিয়র এক কর্মকর্তা বার্তা সংস্তা পিটিআইকে বলেন, বিস্ফোরণের কারণ এখনও নিশ্চিত হওয়া যায়নি, এই নিয়ে আরও তদন্ত চলছে।  বিস্ফোরণ এতটাই শক্তিশালী ছিল যে এই ঘটনায় একটি খড়ের ছাদসহ মাটির ঘরটি উড়িয়ে গেছে।  

এদিকে ভারতের ক্ষমতাসীন দল বিজেপি অভিযোগ করেছে, তৃণমূল নেতার বাড়িতে দেশি বোমা তৈরি করা হচ্ছে। বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ এই হামলার প্রতিক্রিয়ায় বলেন, রাজ্যে শুধুমাত্র বোমা তৈরির শিল্প বিকাশ লাভ করছে।

তৃণমূলের বুথ সভাপতি রাজকুমার মান্নার স্ত্রী দাবি করছেন, এই বিস্ফোরণে তার স্বামী রাজকুমার মান্না ও তার দুই ভাই বিশ্বজিৎ গায়েন ও লালুর মৃত্যু হয়েছে। 

তিনি আরও দাবি করেছেন, ঘটনার পরই কয়েকজন পরিচিত ব্যক্তি তাদের বাড়িতে আসেন। তারাই লাশ বাড়ি থেকে বের করে নিয়ে গেছেন। কিন্তু কোথায় নিয়ে গেছেন তা জানেন না বলে জানান তিনি। 

ইত্তেফাক/এসআর