শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

স্বামীকে বিষ খাইয়ে হত্যা, প্রেমিকসহ গ্রেফতার নারী

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২২, ১৩:০৫

ভারতের মুম্বাইয়ে অল্প অল্প পরিমাণে বিষ দিয়ে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২ ডিসেম্বর) স্থানীয় সময় রাতে কবিতা নামে ওই নারী ও তার কথিত প্রেমিক হিতেশকে আটক করা হয়। এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, মুম্বাইয়ের সান্তাক্রুজ পশ্চিম এলাকার বাসিন্দা কমলাকান্ত বেশ কিছুদিন ধরে পেটের অসুখে ভুগছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে বোম্বে হাসপাতালে স্থানান্তর করা হয়। 

চিকিৎসকরা পরীক্ষা করে দেখতে পান কমলাকান্তের শরীরে আর্সেনিক ও থ্যালিয়ামের পরিমাণ অস্বাভাবিকভাবে বেশি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১৯ সেপ্টেম্বর মারা যান তিনি।

 মুম্বাইয়ের সান্তাক্রুজ পশ্চিম এলাকার বাসিন্দা কমলাকান্ত বেশ কিছুদিন ধরে পেটের অসুখে ভুগছিলেন।

এ ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে। ঘটনার তদন্তে নামে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। কিছু প্রমাণের ভিত্তিতে কমলাকান্তের স্ত্রী কবিতা ও তার কথিত প্রেমিক হিতেশকে গ্রেফতার করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে কবিতা চাঞ্চল্যকর তথ্য দেন।

ঘটনার কথা স্বীকার করে কবিতা জানান, হিতেশের সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্ক। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। সম্প্রতি দুইজন মিলে স্বামী কমলাকান্তকে হত্যার পরিকল্পনা করেন। 

পরিকল্পনা অনুযায়ী তিনি প্রতিদিন তার স্বামীর খাবারে আর্সেনিক মেশাতেন। এরপর কমলাকান্তের পেটের অসুখ হয়। একপর্যায়ে বেশি অসুস্থ হলে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। 

এর কয়েকদিন আগে পেটের অসুখে কমলাকান্তের মা মারা যান। তার মৃত্যুর সঙ্গে কবিতা জড়িত কিনা তা নিয়ে তদন্ত করছে মুম্বাই পুলিশ।

ইত্তেফাক/ডিএস